smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ০৩ অক্টোবর ২০২০, ২১:৩৮ | আপডেট : ০৩ অক্টোবর ২০২০, ২১:৪৩
Horoscope
রাশিফল
৪ অক্টোবর ২০২০, রোববার; বাংলা ১৯ আশ্বিন ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ সকাল সকালই আপনার কাজের সঠিক পরিকল্পনা করে, কাজ করলে সফল হবেন। কর্মস্থলে আপনার নেওয়া কোনো সিদ্ধান্তর কারণে কোম্পানি আর্থিক ক্ষতি থেকে রক্ষা পাবে। ব্যবসায়ীক বিষয়ে নতুন চুক্তি বা যোগাযোগে প্রচুর অর্থ রোজগারের সুযোগ আসবে। সাংসারিক ক্ষেত্রে সফল হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আমদানি রপ্তানি বাণিজ্যে বিনিয়োগের সম্ভাবনা প্রবল। আয়ের চেয়ে আজ ব্যয় বেশীই হবে। বৈদেশিক যোগাযোগ বা বিদেশ যাত্রায় সফল হবেন। আইনগত জটিলতার হাত থেকে রক্ষা পেতে অভিজ্ঞ কারো সাহায্য চাইতে পারেন। প্রবাসী হওয়ার সুপ্ত স্বপ্ন পূরণে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ আর্থিক ঝুঁকিগুলো আপনাকে সফল করতে পারে। আয় রোজগার বৃদ্ধিতে বড় ভাই এর সাহায্য খুব কাজে আসবে। বকেয়া বেতনের টাকা হাতে পাওয়াতে আর্থিক পরিকল্পনা গুলো বাস্তবায়ন হবে সহজ। বন্ধুদের সহায়তায় কোনো বাণিজ্যে বিনিয়োগ করতে পারেন। আয়ের ধারা অব্যাহত থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ কর্মস্থলে আপনার মেধা ও যোগ্যতার প্রমাণ রাখতে সফল হবেন। যে কর্মকর্তা সর্বদা আপনাকে বিব্রত করতেন তিনি আপনার সাফল্যে আতঙ্কিত হয়ে উঠবেন। রাজনৈতিক ও সাংগঠনিক মেধা ও যোগ্যতা আপনাকে নেতৃত্ব দানে সাহায্য করবে। স্বাধীন পেশা আরম্ভর সু সময় আজ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): উচ্চ শিক্ষার কোনো বিকল্প নেই। সেই উচ্চ শিক্ষার জন্য বিদেশ গমনের প্রচেষ্টায় সফল হতে পারবেন। পাবেন গুরুজনের আশীর্বাদ ও সাহায্য। শিক্ষকের কল্যাণেই অপ্রত্যাশিত ভাবে সুযোগ আসবে। বৈদেশিক বৃত্তি লাভের সকল সম্ভাবনাকে কাজে লাগাতে চেষ্টা করুন। বিধাতাকে স্মরণ করুন। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর ) : নিজের মান অভিমান, রাগ জেদের কোনো মূল্য নেই জগতে। অপ্রত্যাশিত সুযোগগুলোকে কাজে লাগাতে হবে বিনিয়োগের ক্ষেত্রে। পাওনা দেনা মিটিয়ে যা অবশিষ্ট থাকে তাই দিয়ে শুরু করুন নতুন পথ চলা। সফল আপনি হবেনই হবেন। রাস্তাঘাটে বেখেয়ালীপনার মূল্য দিতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): ব্যবসায়ীক জীবনের চরম কোনো সিদ্ধান্ত আজ নিতে চলেছেন। অংশীদারদের ঝামেলা মিটিয়ে নিজেই শুরু করতে পারেন গোড়া থেকে। পাশে পাবেন জীবন সঙ্গীর সাহায্য ও ভরসা। নতুন ব্যবসা আরম্ভর পরিকল্পনাকে এগিয়ে নিতে হবে। অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): কর্মস্থলে চট করেই কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না। আপনার রাগ ও ক্ষোভকে দমন করতে না পারলে সহকর্মী বা অধীনস্থ কর্মচারী হয়ে যাবে শত্রু। শরীরের প্রতি যত্নবান হতে হবে। সময় মতো খাওয়া দাওয়া ও বিশ্রামের প্রয়োজন। অনৈতিক সম্পর্ক নিয়ে আসবে দুর্নাম ও বদনাম।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): প্রেম একটি চিরন্তন সত্য। সেই সত্য উপলব্ধির দিন আজ। দীর্ঘ দিনের হারানো জন যখন ফিরে এসে বলবে তার সিদ্ধান্ত ছিল ভুল তখন নিজেকে বিজয়ী মনে হবে। নিজের ছাত্র ও সন্তানের মাঝে ছড়িয়ে দিতে পারেন কোনো চিরন্তন জ্ঞানের আলো। শিল্পকলায় আজ সম্মানিত হবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সংসারের সকলের ভালো করা সম্ভব নয়। কোনো আত্মীয়র জন্য সর্বস্ব ত্যাগ করেও শুনতে হবে অপবাদের অনলবর্ষী বাক্য। গৃহ দাহ থেকে রক্ষা পাওয়া সম্ভব নয়। নিজের ভুল বুঝতে পেরে নিজেকে শুধরে নিতে পারলেই সফল হবেন। 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ছোট ভাই বোনের জন্য কিছু করতে পারার সুযোগ আসবে আজ। মিডিয়া বা সাংবাদিকতার সুবাদে নিজের জীবনে পরিবর্তনের সু বাতাস অনুভব করতে পারেন। পাড়া প্রতিবেশীর বিপদে ঝাঁপিয়ে পড়তে হবে। সকল প্রকার যোগাযোগে আজ আপনি সফল হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): নিজের একক ব্যবসা থেকে কিছু টাকা উঠাতে পারেন পারিশ্রমিক হিসেবে। বন্ধুদের কারো জন্মদিন বা বিবাহ বার্ষিকীতে আজ উপস্থিত হতে হবে। সঞ্চয়ের চেষ্টায় সকাল সকাল হবে অগ্রগতি। বকেয়া টাকা আদায় করাতে সকল সঙ্কটের অবসান হবে। 

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়