smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ০১ অক্টোবর ২০২০, ২১:২১
Astrology,
রাশিফল।
২ অক্টোবর ২০২০ রোজ শুক্রবার বাংলা ১৭ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া কেমন যাবে আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রকৃতির সৌন্দর্য উপভোগের ইচ্ছাকে দমন করা ঠিক নয়। যান্ত্রিক শহরের কোলাহল থেকে দূরে কোথাও প্রকৃতির কোলে হারিয়ে যেতে পারেন। মনের খোরাকের জন্য অর্থ ব্যয় আসলে এক ধরনের বিনিয়োগ। শরীর ও মন ভালো রাখার ঔষধ। আজ লাভ লোকসানের খাতা না হয় বন্ধ থাকুক।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): বহুদিন ধরে একত্রিত হবেন হবেন করেও বন্ধুদের সাথে এক সাথে বসা হয়নি আপনার। জীবনে অর্থ উপার্জনের পাশাপাশি ভালো বন্ধুত্বরও খুব প্রয়োজন রয়েছে। বড় ভাই ভাবী ও বোন দুলাভাই এর সাথে কোথাও ভ্রমণে গেলে ভালো লাগবে। নৌকা ভ্রমণের আয়োজন আপনাকে অনেক আনন্দ দেবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): অনেক বড় বড় পরিকল্পনাগুলো বাস্তবায়নের জন্য প্রয়োজন হয় সঠিক সময় নির্বাচন। তাহলেই কর্ম সফল হয়। আজ নিজের ব্যর্থতা ও সফলতার চুল চেরা বিশ্লেষণের দিন। পাছে লোকে কী বলে এ চিন্তায় প্রাপ্ত সুযোগকে দূরে ঠেলে দেওয়া বোকামি ছাড়া আর কিছু নয়। পিতার প্রতি বিশেষ নজর দিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): নিজ ধর্মের আচার-আচরণ শুদ্ধভাবে মেনে চলাই যেখানে কঠিন, সেখানে অন্যের ধর্ম নিয়ে কথাবলা ঠিক নয়। বিদেশ যাত্রার স্বপ্ন পূরণের পথে একধাপ এগিয়ে যাবেন। বড় বড় মানুষের জীবনী থেকে যে শক্তি সঞ্চয় হবে, তাই ভাগ্য গড়ার প্রধান হাতিয়ার যদি তা অন্তর থেকে উপলব্ধি করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগষ্ট): জীবনী শক্তির বৃদ্ধিতে হৃদয়ের খোরাক যে আনন্দ তা উপভোগ করতে হয়। পরিশ্রান্ত জীবনে আনন্দ ও শুকরিয়া আপনাকে যেকোনো কাজে শক্তি যোগাবে। ঝুঁকিপূর্ণ কাজের ক্ষেত্রে কারো সহায়তা নিতে পারলে ভালো। চিকিৎসাধীন আত্মীয় স্বজনকে দেখতে যাওয়া এক প্রকার নৈতিক দায়িত্ব।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): বিয়ে করে সংসারী হওয়ার ভয়ে যারা ভিত আজ তাদের বিয়ের সম্ভাবনা প্রবল। একাকি জীবনে সঙ্গীর খুব প্রয়োজন। জীবন সাথীকে নিয়ে একটু ঘুরতে যাওয়া ও একান্তে সময় কাটালে অনেক রকম মান অভিমানের অবসান হয়। এগিয়ে যাওয়ার জন্য অংশীদারদের মতামতকে সম্মান দিতে হয়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): মনের মধ্যকার পশু প্রবৃত্তিকে দমন করতে পারাই হলো সবচেয়ে বড় বিজয়। নিজের চিন্তা শক্তি ও দৃষ্টিভঙ্গির পরিবর্তন না করতে পারলে সফল হতে পারবেন না। কারো দোষ না খুঁজে নিজের দোষের প্রতিকার করতে সচেষ্ট থাকুন। শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সন্তানের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে না পারলে সন্তান আপনার প্রয়োজনে পাশে দাঁড়াবে এটা আশা করা বোকামি। আজ সন্তানকে সময় দিন। তাকে স্নেহ মমতা দিন। অপরের সামনে তাকে হেয় করতে চেষ্টা করবেন না। প্রেমের ক্ষেত্রে প্রিয়জনকে নিয়ে বেড়াতে যাওয়ায় কিছু লাভ হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): পরিবারের ছোট ছোট দায়িত্ব পালনের চেষ্টা করতে হবে। অন্যের ঘাড়ে দায়িত্ব চাপিয়ে দেয়া ও সমালোচনা করা পারিবারিক সম্পর্কের জন্য ভালো নয়। মায়ের সাথে একান্তে কিছু সময় কাটাতে চেষ্টা করুন। আত্মীয়দের সাথে চলতে থাকা সম্পর্কের টানাপোড়ন কমিয়ে আনতে চেষ্টা করতে হবে।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের মনের কথা শুনতে হবে। ভালো কিছু সংবাদ আপনার কাজের গতিকে বাড়িয়ে দিতে যথেষ্ট। ভাই বোনের সাথে সম্পর্ক উন্নয়নে আপনাকে হতে হবে অগ্রগামী। আজ সকলের জন্য কিছু বস্ত্র ক্রয়ের চিন্তা করতে পারেন। মিডিয়াতে কাজের সুযোগ পেলে তা লুফে নিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শ্যালক-শ্যালিকার জন্য কিছু করতে পারার সুযোগ আসবে। গৃহে খানাপিনার আয়োজনের চেষ্টা করতে পারেন। আর্থিক টানাপোড়নের মধ্যেও কিছু টাকা সঞ্চয়ের চেষ্টা সফল হতে পারে। কথা বলার পূর্বে চিন্তা করে নিন। কারণ আপনার গোপন শত্রুরা আপনার প্রতিটি কথাকে ব্যবহার করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): শরীর স্বাস্থ্যর প্রতি নজর দিতে হবে। সাংসারিক ও দাম্পত্য সুখ বৃদ্ধি করতে কোথাও ভ্রমণে যান। নিজের সিদ্ধান্তকে অপরের উপর চাপিয়ে দেয়া ঠিক নয়। যা আপনার কাছে ভালো তা অন্যের কাছে ভালো নাও হতে পারে। জীবন সাথীর সাথে আলোচনা করা দোষের কিছু নয়।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়