smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ৩০ সেপ্টেম্বর ২০২০, ০০:০৭
৩০ সেপ্টেম্বর ২০২০ রোজ বুধবার বাংলা ১৫ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া যাক কেমন যাবে আজকের দিনটি। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সংসারে পরমত সহিষ্ণুতা একটি বড় গুণ। পারিবারিক জীবনে বড় ভাই বোনের পরামর্শ, আদেশ উপদেশের মধ্যে দোষ না খুঁজে নিজের মঙ্গলকে দেখতে চেষ্টা করুন। বন্ধু বান্ধবের বিপদে আপদে পাশে দাড়াতে পারলেই সত্যিকারের বন্ধু হওয়া সম্ভব। আয় রোজগারের প্রচেষ্টা সফল হতে যাচ্ছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): কর্মস্থলে সকলের সাথে মিলেমিশে থাকার চেষ্টা করলেও কিছু মানুষের সাথে মিলেমিশে থাকা বড়ই কষ্টসাধ্য। পদস্থ কর্মকর্তার রহস্যজনক ব্যবহারে বিস্মিত হয়ে যাবেন। তার অকারণ খবরদারি মনোভাব আপনার স্বাভাবিক কাজকর্মকে ব্যহত করবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): রহস্যজনকভাবে ভাগ্য উন্নতির সুযোগ আসবে। বয়স্ক কারও সহায়তায় ভালো কোনো কাজের সুযোগ পেতে পারেন। বিদেশ যাত্রার জন্য আর্থিক লেনদেন করতে হলে অবশ্যই উপযুক্ত তথ্য প্রমাণাদি রেখে তা করার চেষ্টা করুন। কারও উপর অন্ধ বিশ্বাস সব সময় হয়তো সঠিক সিদ্ধান্ত নয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): জীবনে সর্বদা সরল পথেই কাজ উদ্ধার হয় না। কখনো কখনো বাঁকা পথও ধরতে হয়। দেনাদারের টাকা উদ্ধারে আঙ্গুল বাঁকা করতে হবে। পুলিশি সাহায্য প্রয়োজন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে অতিরিক্ত আশা করা ঠিক নয়। ঋণ গ্রহণ থেকে সতর্ক হতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : দাম্পত্য সুখ শান্তি আপনার রহস্যজনক আচরণের কারণে ব্যহত হতে যাচ্ছে। অনৈতিক সম্পর্কের কারণে দাম্পত্য বিচ্ছেদের মতো ঘটনাও ঘটতে পারে। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয় রোজগারে রহস্যজনক সুযোগ লাভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সহকর্মীদের কাজ উদ্ধার করতে গিয়ে আজ আপনি রহস্যজনক জটিলতায় পড়তে পারেন। এর ফলে কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা হানির আশঙ্কা। ব্যবসায়ীক ক্ষেত্রে অধীনস্থ কর্মচারীর দ্বারা প্রতারিত হওয়ার বিষয়ে সতর্ক হতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): সম্পর্কের ক্ষেত্রে নিজের ভুল বুঝতে পারা ও নিজেকে শুধরানোর চেষ্টা করা মহত্বের লক্ষণ। প্রেমে চলতে থাকা ঝামেলা মিটিয়ে নিলে সামনের দিনগুলো ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীরা অনৈতিক কোনো প্রস্তাবে রাজি না হলেই ভালো করবেন। উপরে ওঠার জন্য সবকিছু জলাঞ্জলি দিতে নেই।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ঘর গৃহস্থলির কাজে আত্মীয়স্বজনের অসহযোগীতা আপনাকে ক্ষুদ্ধ করতে পারে। কারও উপর নিজের রাগ প্রকাশের এটা উপযুক্ত সময় নয়। মায়ের পক্ষপাত মূলক আচরণে খুবই হতাশ হতে পারেন। কর্মস্থলে প্রত্যাশিত কাজ উদ্ধারে কোনো রহস্যজনক তদবিরের সহায়তা নিতে হবে।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কোনো প্রতিবেশী বা আত্মীয়কে প্রশ্রয় দেয়া হবে খাল কেটে কুমীর আনার মতো। ছোট ভাই-বোনের জন্য নিজের সর্বস্ব ত্যাগ করেও তাদের মনজয় করতে সফল হবেন না। বৈদেশিক যোগাযোগে আশানুরূপ অগ্রগতি হবে। বস্ত্র বা সৌখিন দ্রব্যাদি রপ্তানির সুযোগ আসতে পারে। 

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): জীবনে অর্থ রোজগারই সব নয়। সৎ পথে থেকে সৎ উপার্জনই সর্ব শ্রেষ্ঠ। অবৈধ পথে ধন রোজগারের প্রস্তাব পেলেও তা ফিরিয়ে দিতে পারলে সফল হবেন। শ্যালক শ্যালিকার সাথে দেখা দেবে সম্পর্কের টানাপোড়ন। তার উপর জীবন সাথীর পক্ষপাত মূলক আচরণে ব্যথিত হবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সাফল্যের শিখরে উঠেও জীবন সুখী হবে, তার কোনো নিশ্চয়তা নেই। কারণ সফল মানুষগুলোর চলার পথ খুবই পিচ্ছিল ও একাকী। কখনো কখনো গতি রুদ্ধ করে নিজের কাজের হিসেব নিকেশ করতে হয়। এতে সামনের পানে ছুটে চলা হয় আরও গতি সমৃদ্ধ। ভুল বুঝাবুঝি পেছনে ফেলে দেয়। 

মীন রাশি(১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): জীবনটাই এক আজব গোলক ধাঁধাঁ। সব কিছু নিজের ইচ্ছা মতো হয় না। লাভের আশায় করা কতো কাজই লোকসানে পরিণত হয়। সবচেয়ে বেশি কষ্টকর হলো সম্পর্কের বিচ্ছেদ। আজ অকারণেই কিছু ব্যয় হয়ে যাবে। প্রবাসীদের ব্যক্তিজীবনের কোনো ব্যর্থতা কাজের শক্তিকে বিনাশ করে দেবে।

এম
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়