১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

প্রকাশ | ২১ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩২

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

২২ সেপ্টেম্বর ২০২০ রোজ মঙ্গলবার বাংলা ৭ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া যাক আপনার আজকের দিনটি কেমন যাবে। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : বিদেশ ভাগ্য আজ বলবান হয়ে উঠবে। ভাগ্য উন্নতির জন্য দূরদেশ গমন শুভ। ধর্মীয় ও আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হতে পারেন। কোনো আত্মীয়র দ্বারা বিদেশে চাকুরির সুযোগ চলে আসবে। পিতার প্রচেষ্টায় চাকরি লাভের ক্ষেত্রে অগ্রগতির সুযোগ রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : ব্যাংক থেকে টাকা তোলার ক্ষেত্রে অবশ্যই মিতব্যয়ী হতে হবে। নিজের ভয়কে জয় করতে না পারলে সফলতা ধরা দেবে না। শেয়ার ব্যবসায় হঠাৎ কিছু লাভ করেই নিজেকে বড় বিনিয়োগকারী ভাবতে শুরু করবেন না। আরও শেখার আছে। পাওনাদারকে টাকা পরিশোধের চেষ্টা করুন। সাবধানে থাকবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : দাম্পত্য ক্ষেত্রে চলতে থাকা দীর্ঘদিনের ভুল বুঝাবুঝি অশান্তির অবসান হতে শুরু করবে। ব্যবসায়ীক লোকসানে যারা পুঁজি হারিয়ে সর্বস্বান্ত হওয়ার পথে তাদের জন্য খুশির সংবাদ আসবে। নতুন কোনো ব্যবসায়ীক বিনিয়োগে আশানুরূপ লাভের সুযোগ তৈরি হবে। জীবন সাথীর পরামর্শ ব্যবসায় কাজে লাগবে।

কর্কট রাশি ( ২১ জুন-২০ জুলাই) : কর্ম নিয়ে চলতে থাকা অজানা ভয় আতঙ্ক শেষ হয়েছে। এখন দিন এসেছে নিজের যোগ্যতা ও প্রয়োজনীয়তা কর্তৃপক্ষকে জানানোর। সহকর্মী কারো কারো ভ্রাতৃসুলভ আচরণের কারণে সকল ঝামেলা কাটিয়ে উঠতে পারবেন। ব্যবসায়ীক কাজে কর্মচারী বা অধীনস্থ কর্মচারীদের বিশ্বস্তার জন্য বিপদ থেকে বেঁচে যাবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : প্রেমিক প্রেমিকাদের সকল প্রতিকূলতা কাটিয়ে উঠে সকল ভেদাভেদ ভুলে মিলিত হওয়ার দিন। প্রেমের শক্তির কাছে বাস্তব পৃথিবীও নতি স্বীকার করতে বাধ্য হবে। অভিনয় ও নৃত্য শিল্পীদের আজ নিজের কাজের জন্য সম্মানিত হওয়ার দিন। সৃষ্টির আনন্দে সন্তান ছোট খাটো ভুল করে বসলে, তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখাই ভালো।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : পারিবারিক জীবনের ছোট ছোট প্রত্যাশাগুলো পূরণে পরিবারের সদস্যদের সহযোগিতায় মুগ্ধ হবেন। কর্মস্থলে আপনার কাজের প্রশংসা করবে সকলে। গৃহ আবাসন ও যানবাহন লাভে আত্মীয়দের পূর্ণ সাহায্য পাওয়ার সম্ভাবনা। গৃহস্থালি কাজ কর্মে মায়ের সাহায্য আপনাকে অবিভুত করবে।

তুলা রাশি ( ২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর) : বৈদেশিক কাজে চলতে থাকা ঝামেলাগুলো দূর হয়ে যাওয়াতে নিজের প্রতি আস্থা বৃদ্ধি পাবে। নিজের মেধা ও যোগ্যতা দিয়েই মিডিয়াতে কাজের সুযোগ পাবেন। যোগাযোগের ক্ষেত্রে যুগান্তকারী কোনো পদক্ষেপের কারণে অনলাইন বেচাকেনা বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের সাফল্যে গর্বিত হবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আর্থিক জটিলতা কাটে যাওয়ায় সঞ্চয়ের কোনো পরিকল্পনা বাস্তবায়নে এগিয়ে যেতে পারেন। খাদ্য দ্রব্য উৎপাদন ও বিপণন এর কাজে বিনিয়োগ করলে মন্দ হয় না। বেকারত্বের অভিশাপ মোচনে ক্ষুদ্র ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। আত্মীয় ও কুটম্বদেরকে নিয়ে রেস্তোরা ব্যবসা শুরু করা যায়।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : নিজের মধ্যকার প্রগতিশীল চিন্তা ভাবনাগুলো আবার জাগ্রত হবে। হীনমন্যতা কাটিয়ে উঠতে পারলে আজ দিনের শেষে আপনি হবেন বিজয়ী। কোনো কিছু করে দেখানোর মেধা ও যোগ্যতা আপনার রয়েছে। তাই পাছে লোকে কি বলে এ চিন্তা ঝেড়ে ফেলুন। শারীরিক ও মানসিক শক্তি বৃদ্ধির সম্ভাবনা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : প্রবাসে যাওয়ার স্বপ্ন পূরণের পথে এক ধাপ এগিয়ে যেতে পারবেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের সম্ভাবনা। বিধর্মী কারো সহায়তায় আজ বিদেশ সংক্রান্ত কাজে সফল হওয়ার যোগ। ব্যয় বৃদ্ধি পেলেও কাঙ্ক্ষিত আয় রোজগারে সফল হবেন। তাই আজ ইচ্ছা করেই ব্যয় করবেন বেশি।

কুম্ভ রাশি ( ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজ বাড়তি আয় রোজগারের নতুন নতুন পথের সন্ধান পাবেন। যদি একটি সুযোগকেও কাজে লাগাতে পারেন তাহলে হবেন মালামাল। বন্ধু বা বড় ভাই এর সহায়তায় সরকারি কাজের সন্ধান পাবেন। ব্যবসা বাণিজ্যে নিজের বুদ্ধি ও মেধা খাটিয়ে আশাতিরিক্ত আয়ের সুবর্ণ সময়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ) : নিজের কর্তব্যজ্ঞাণ আপনাকে আজ সকল বাধা অতিক্রম করে সফল হতে সহায়তা করবে। পদস্থ কর্মকর্তার প্রশংসা আজ আপনার প্রাপ্য। সরকারি যেকোনো তদবিরের ক্ষেত্রে আজ সফল হতে পারবেন। পিতার দোয়া ও আশীর্বাদ আপনাকে সফল হতে সাহায্য করবে। বেকারত্ব থেকে মুক্ত হতে পারেন।

এম