রাহু-কেতুর রাশি পরিবর্তন: কর্কট-সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশিতে তার প্রভাব

প্রকাশ | ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৩

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত
রাহু-কেতুর রাশি পরিবর্তন

রাহু ও কেতু ১৯ সেপ্টেম্বর বাংলাদেশের স্থানীয় সময় রাত ১১টা ২৫ মিনিটে (ল্যাহেড়ির এফেমেরিস অনুসারে) রাহু শুক্রর গৃহ বৃষে ও কেতু মঙ্গলের গৃহ বৃশ্চিকে প্রবেশ করবে। মহর্ষি পরাশর মুনী রাহুকে বৃষ রাশিতে তুঙ্গী ও কেতুকে বৃশ্চিক রাশিতে তুঙ্গী বলেছেন।

রাহু ইন্দ্রিয়াসক্তই, কামনা-বাসনা, প্রেম-প্রীতির ভেতরে উদ্দাম মদোন্মত্ত ভাব, ভাষা ও আচরণের চন্ডভাব, অমার্জিত আচরণের কারক। শুভাবস্থায় রাহু বিদেশ যাত্রা, বৈদেশিক বাণিজ্য, প্রবাসী জীবন ও বহু ধন উপার্জনের নির্দেশক। রাহু দুরাকাঙ্ক্ষা ও অদম্য লোভের প্রতীক। এই অতৃপ্ততা থেকেই ষড় ঋপুর জন্ম।

কেতু রহস্যময় ঘটনা, গোপনীয় বিষয়, গুপ্ত তথ্য, চক্ষুপীড়া, এলার্জী জনিত পীড়া, চর্মরোগ, অন্ধত্ব ও মোক্ষ প্রাপ্তির গ্রহ। ত্যাগ তিতিক্ষা, তপস্যা, দর্শন গণিত বিদ্যা, হৃদয়হীনতা, বিশ্বাসঘাতকতা, নৃশংসতা ও ঐন্দ্রজাল চর্চার নির্দেশক।

রাহু ও কেতুর এ রাশি পরিবর্তনের ফলে ১২ রাশির জাতক-জাতিকারা কে কী ফল ভোগ করতে পারে তার একটি পূর্বাভাস নেয়ার চেষ্টা করি।

কর্কট রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তন ফল: কর্কট রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তন ভ্রাতৃ ও বন্ধু বিরোধের অশনি সংকেত দিচ্ছে। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভ ও বিদেশে কর্মোন্নতির যোগ প্রবল। বৈদেশিক উৎস থেকে বহু ধন উপার্জন করতে পারবেন। নতুন বন্ধু নির্বাচনে হতে হবে সতর্ক। তা না হলে বন্ধুর গোপন ষড়যন্ত্রর শিকার হয়ে পথে নামতে হতে পারে।

কেতুর অবস্থানের ফলে অনৈতিক সম্পর্ক থেকে সতর্ক হতে হবে। পরকীয়া সংক্রান্ত বিষয়ে দুর্নাম বদনাম ও হেনস্তার শিকার হতে পারেন। বহু দিনের প্রেম শুধু সন্দেহের কারণে ভেঙ্গে যাবে। সন্তানের জীবনে ঘটে যাওয়া কোনো রহস্যময় ঘটনা সামাজিকভাবে আপনাকে হেয় করবে। গুপ্ত বিদ্যা চর্চা করতে গিয়ে নিজের বিপদ নিজে ডেকে আনতে পারেন। নিজের মেধা বুদ্ধি খাটিয়ে সামনে এগিয়ে যেতে হবে।

প্রতিকার: কর্কট রাশির জাতক-জাতিকার অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শে রাহু বা কেতুর অশুভত্ব প্রতিকারে শাস্ত্রীয় পদ্ধতী বা রত্ন ধারণ করা প্রয়োজন। প্রতিকারে বহুবিধ লোকসানের হাত থেকে রক্ষা পেতে পারেন।

সিংহ রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তন ফল: সিংহ রাশির জাতক-জাতিকার বৈদেশিক কর্ম বিষয়ে উদ্দ্যোগী হতে হবে। উচ্চতর প্রশিক্ষণে বিদেশ যাত্রার সুযোগ পাবেন। নিরাপত্তা বিভাগে কর্মরতদের মিশনে গিয়ে বহু আয় রোজগার করার সুযোগ রয়েছে। প্রবাসী পিতার কল্যাণে ভাগ্য উন্নতিতে বৈদেশিক কর্ম বা বিদেশ গমনের সুযোগ রয়েছ। দেশীয় প্রতিষ্ঠানে কর্মরতদের মালিকের আচরণে কর্ম হানি বা পরিবর্তনের যোগ প্রবল।

কেতুর অবস্থানের কারণে আত্মীয় পরিজনের সাথে দূরত্ব বৃদ্ধি পাবে। সংসার জীবনে গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। ভূ স্থাবর, যানবাহন হারানো খোয়া যাওয়া, পরিবার পরিজনের সাথে ভুল বুঝাবুঝি। মাতার সাথে সম্পর্কের অবনতি মাতৃ সম্পত্তি থেকে বঞ্চিত হওয়া সহ বহু অনাকাঙ্ক্ষিত ঘটনার সাক্ষী হতে হবে। এ সময়ে গৃহ সংস্কার বা উন্নয়নের কোনো কাজে হাত দিলে অনাকাঙ্ক্ষিত লোকসানের কবল পড়তে হবে।

প্রতিকার: অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ ক্রমে রাহু বা কেতুর প্রতিকার আবশ্যক।

কন্যা রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তন ফল: কন্যার জাতক-জাতিকার বিদেশ ভাগ্য খুবই বলবান। খুব সামান্য প্রচেষ্টাতেই উন্নত দেশে উচ্চ শিক্ষার সুযোগ চলে আসতে পারে। অনেকে ধর্মান্তরিত হতে পারেন। বিদেশে স্থায়ী হওয়ার জন্য চুক্তিভিত্তিক বিবাহের যোগ প্রবল। বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত হতে বিদেশ যাত্রার চেষ্টা করা উচিৎ।

কেতুর গৃহ পরিবর্তনের কারণে ছোট ভাই বোনের সাথে স্থায়ীরুপে সম্পর্কের অবনতি হতে যাচ্ছে। প্রতিবেশীর দ্বারা রহস্যজনক ক্ষতির আশঙ্কা। বিদেশি গণমাধ্যম বা মিডিয়াতে কাজ করার সুযোগ আসতে পারে। ই-কমার্স সাইট খুলতে পারলে আশানুরূপ আয়ের পথ উন্মুক্ত হবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা আপনার বিরুদ্ধে প্রবল অপপ্রচার চালাতে থাকবে।

প্রতিকার: অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শে কেতুর প্রতিকার আপনাকে অনেক ঝামেলা থেকে রক্ষা করতে পারে।

তুলা রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তন ফল: অষ্টমে রাহুর গোচরে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে অর্থ রোজগারের যোগ। ফরেক্স বা আউটসোর্সিং থেকে ডলার,পাউন্ড রোজগারের সম্ভাবনা। ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক ঋণ গ্রহণে ঝামেলা বাড়তে পারে। দুর্ঘটনা থেকে অলৌকিকভাবে রক্ষা পাবেন। মামলা মোকদ্দমায় বিজয়ী হওয়ার সুযোগ রয়েছে

কেতুর গোচরে রহস্যজনক উৎস থেকে ধন লাভ। সঞ্চয়ের প্রচেষ্টায় নীরবে অগ্রগতি। আত্মীয় কুটম্ব বিরোধ বৃদ্ধি পাবে। খাদ্যে অনিয়মের কারণে অসুখে ভোগার আশঙ্কা।

পরামর্শ: অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নিয়ে সাময়িক প্রতিকার করলে ভালো ফল লাভ।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তনের ফল: রাহুর গোচরের ফলে হঠাৎ করেই ডিভোর্সি বা অবিবাহিতদের প্রবাসী কারো সাথে বিবাহের যোগ। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে বহু উন্নতির সুযোগ চলে আসবে। জীবন সাথীর বিদেশ যাত্রার যোগ প্রবল। দাম্পত্য ক্ষেত্রে এ গোচর শুভ নয়। কলহ ও বিচ্ছেদের আশঙ্কা দেখা দেবে। অংশীদারি ব্যবসায় বিধর্মী বা বিদেশীর দ্বারা উপকৃত হওয়ার সুযোগ যেমন আছে ঠিক তেমনি প্রতারিত হওয়ার আশঙ্কাও প্রবল।

কেতুর গোচরে আধ্যাত্মিক উন্নতি। তবে আপনার রহস্যময় আচরণ সর্ব ক্ষেত্রে আপনাকে সহজেই ভুলবুঝাবুঝির সম্মুখীন করবে। নিষিদ্ধ বিষয়ের প্রতি আগ্রহ ত্যাগ করাই উত্তম। চক্ষু ও চর্ম সংক্রান্ত রোগ ভোগ।

প্রতিকার: অভিজ্ঞ জ্যোতিষীর সহায়তা নিয়ে রাহু কেতুর অশুভত্ব থেকে রক্ষা পেতে শাস্ত্রীয় প্রতিকার করলে আগামী দেড় বছর সময় ভালো যাবে।(চলবে)

সকলের শুভ ও মঙ্গল কামনা করে আজ এখানেই শেষ করছি।

আপনাদের জ্যোতিষী ফকির ইয়াসির আরাফাত।

প্রয়োজনে: ০১৭১৬-৬০৮০৮২। 

এম