logo
  • ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি 

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ১৬ সেপ্টেম্বর ২০২০, ০০:০১
১৬ সেপ্টেম্বর ২০২০ রোজ বুধবার বাংলা ১ আশ্বিন  ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আজ হারিয়ে যাওয়া প্রেমিকার সাথে হঠাৎ করেই দেখা হতে পারে। কৈশোরের সেই প্রেমের প্রত্যাখ্যান মনে পরে যাবে। মনে পড়ে যাবে অনেক কথামালা অনেক মিথ্যে প্রতিশ্রুতি হারানো স্বপ্ন সাধ। নিজের জীবনটাকে সফল মনে হবে। কারণ সেদিন আপনি ব্যর্থ ছিলেন আজ আপনার উনি ব্যর্থ। হয়তো আপনার সাহায্য প্রার্থী।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)  : আপনার সরলতার সুযোগ নিয়ে বহু আত্মীয় স্বজন আপনাকে ঠকিয়েছে। এখন সময় এসেছে উপযুক্ত জবাবের। সাংসারিক পরিমণ্ডলে আপনার অবদানকে সবসময় খাটো করে যারা দেখেছে তাদেরকে এড়িয়ে চলতে চেষ্টা করুন। মা বাবাকে নিয়ে আলাদা থাকার প্রয়োজন হতে পারে। নিজের উপর বিশ্বাস রাখুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)  : অনেক দিন ধরে যে সংবাদের প্রত্যাশা করেছেন তা পূর্ণ হতে যাচ্ছে। নিজের ভাগ্য উন্নতির সুযোগকে কাজে লাগাতে চেষ্টা করুন। ছোট ভাই বোনের জন্য কিছু করার উপযুক্ত সময় এসেছে। লেখা লেখির সাহায্যে নিজের অস্তিত্ব প্রমাণ করুন। কোনো রক্ত চক্ষুকে ভয় পেলে চলবে না।

কর্কট রাশি ( ২১ জুন-২০ জুলাই)  : ছোট ছোট স্বপ্ন গুলোকে যে অর্থাভাবে পূরণ করতে ব্যর্থ হয়েছেন। আজ তা পূরণের সময় এসেছে। আপনার জমানো ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় আজ মহিরুহুতে পরিণত হয়েছে। নিজের একক ব্যবসাদার করানোর মতো পূঁজি আপনার হয়েছে। অনেক বেশি চিন্তা না করে স্বাধীন পেশা বেছে নিতে পারেন।

সিংহ রাশি  (২১ জুলাই-২১ আগস্ট)  : আপনার সকল ব্যর্থতাকে ঝেড়ে ফেলে জীবনে কিছু করার দিন এসেছে। নিজের মেধা বুদ্ধিকে কাজে লাগাতে পারলে সামনে সুবর্ণ সময় অপেক্ষা করছে। লোক লজ্জা আর নিন্দার ভয় কাটিয়ে আজ সকল কাজেই সফল হবেন।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)  : সকল প্রকার আইনগত জটিলতা কাটিয়ে সামনে এগিয়ে যাওয়ার দিন। ভাগ্যান্বেষণে দূরে কোথাও যেতে হবে। সকলের পাওনা দেনা বুঝিয়ে নতুন করে শুরু করতে যাচ্ছেন। প্রবাস থেকে চলে আসতে পারেন দেশেই নিজেকে প্রমাণ করার জন্য। আপনার সু চিন্তার জন্য শুভকামনা।

তুলা রাশি ( ২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর)  : আর বড় ভাই বোনের উপর বোঝা হয়ে থাকতে হবে না। বন্ধুদের সাথে কোনো কাজে অংশ নিয়ে নিজেই কিছু উপার্জন করতে পারবেন। চাকরিতে বকেয়া টাকা আদায় হবে। ফ্রি ল্যান্সিং কাজের প্রতি আপনার তীব্র ঝোঁক আপনাকে স্বাবলম্বী হতে সাহায্য করবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)  : নিজের জন্য কোনো প্রভাবশালী নেতার কাছে সুপারিশ করতে পারেন। ছোট খাটো কাজের ব্যবস্থা হয়ে যাবে। আপনার সততা ও নির্লোভ এর কারণে কোনো দয়াবানের সাহায্য পাবেন। পিতার আশীর্বাদই আপনাকে জিরো থেকে হিরোতে উপনীত করবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)  : জীবন জীবীকার তাগিদে উষর মরু প্রান্তরে ছুটতে হবে। আপনার দৃঢ় মনোবলের কাছ সকল বাধাই আজ তুচ্ছ মনে হবে। পড়াশোনার পাট সাময়িক বন্ধ রেখে পরিবারের হাল ধরার সময় এসে গেছে। মহান সৃষ্টিকর্তার প্রতি বিশ্বাস আপনাকে আজ যে কোনো পরিস্থিতিতে বিজয়ী করবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)  : কাজ কর্ম না থাকাতে ঋণের বোঝা বাড়তে বাড়তে আজ পাহাড়সম। এবার পাওনাদারদের টাকা পরিশোধের চাপ অনেক বাড়বে। অনেকে হয়তো এ চাপ সহ্য করতে না পেরে দূরে কোথাও পালিয়ে যাবেন নতুন করে বাঁচার আশায়। রাস্তাঘাটের বিপদ থেকে সতর্ক থাকুন। হয়রানির আশঙ্কা।

কুম্ভ রাশি ( ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  : জীবনে অনেক কিছু হারিয়েও আপনি আজ সুখী। জীবন সাথীর পূর্ণ সাহায্য সহযোগিতায় ঘুরে দাঁড়ানোর সময় এসেছে। ছোট খাটো ব্যবসা শুরু করে নিজের ভাগ্য পরিবর্তনের স্বপ্ন দেখতে পারেন। হতাশ হলে সফল মানুষদের জীবনী পড়ুন। সকল হতাশা কেটে যাবে।

মীন রাশি  (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)  : কর্ম ক্ষেত্রে আপনার পরিশ্রম ও একাগ্রতার জন্য সহকর্মীরা আপনাকে ঈর্ষা করে। তাদের অযোগ্যতাকে মনে মনে সম্মান করুন। আজ তারা যোগ্য নয় বলেই আপনি নিজেকে যোগ্য প্রমাণ করতে সমর্থ। অধীনস্ত কর্মচারী ও কাজের লোকের সাথে করা সুমধুর ব্যবহার আপনার ব্যবসায়ীক অগ্রগতিতে আশির্বাদ হয়ে আসবে।

এম 
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়