• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে যা বললেন জেনিফার গেটস

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২১, ১৭:৪০
বিল গেটসের দাম্পত্য বিচ্ছেদ নিয়ে যা বললেন জেনিফার গেটস

বিশ্বের আলোচিত ও ধনী দম্পতি বিল ও মেলিন্ডা গেটসের বিচ্ছেদের কথা শুনেই সেক্সপিয়রের উক্তিটি মনে পড়ে গেলো ‘বিয়েটা একটা রোমাঞ্ছকর উপন্যাস, যার প্রথম পরিচ্ছেদেই নায়কের মৃত্যু হয়ে থাকে’। বিল গেটস বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় শীর্ষ নায়ক হলেও দাম্পত্য জীবনে শীর্ষ নায়ক হতে পারলেন না। সেক্সপিয়রের সেই উক্তিটি যেন বিল ও মেলিন্ডা গেটসের দাম্পত্য জীবনে বাস্তবায়িত হয়েছে। এতে বোঝা যায়, মানুষের দাম্পত্য জীবনে অর্থের প্রয়োজনের তুলনায় দুজনের মন মানসিকতা এক থাকাটা বেশি প্রয়োজন।

বিল ও মেলিন্ডা গেটস গত ৩ মে টুইটারে যৌথ বিবৃতিতে তাদের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দেন। টুইটারে লেখেন, দুজন অনেক চেষ্টা করেও তাদের পক্ষে দম্পতি হয়ে এক সঙ্গে থাকা সম্ভব নয়।

বিল ও মেলিন্ডার দম্পতি জীবনে দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। বাবা-মায়ের দাম্পত্য জীবন ফের একত্রে ফিরে আনতে বড় সন্তান জেনিফার গেটস ইনস্টাগ্রামে জেনিফার লিখেছেন, বাবা-মায়ের বিচ্ছেদের ঘটনায় পুরো পরিবার কঠিন সময় পার করছে। এমন পরিস্থিতিতে পুরো পরিবারকে ফের আগের মতো কিভাবে সামলে নেওয়া যায় তা নিয়ে কাজ করছি। এতে আমাকে সুযোগ ও সমর্থন দেওয়ায় আমি কৃতজ্ঞ।

২৫ বছর বয়সী জেনিফার আরও লিখেছেন, বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে আমি ব্যক্তিগতভাবে কোনো মন্তব্য করতে চাই না। এই মুহূর্তে পরিবার ও পরিবারের বাইরে সকলের সহানুভূতিশীল বক্তব্য ও সমর্থন আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয়। আমাদের জীবনের পরবর্তী পর্যায় নিয়ে কাজ করবো। সবার প্রতি ধন্যবাদ জানান জেনিফার।

এফএ

মন্তব্য করুন

daraz
  • যুক্তরাষ্ট্র এর পাঠক প্রিয়
X
Fresh