• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

৬ টাকায় কোটিপতি হলেন ভ্যানচালক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ ডিসেম্বর ২০২১, ২১:২৯
কোটিপতি হলেন ভ্যানচালক

মানুষ নিজের ভাগ্য বদলাতে প্রতিনিয়ত কঠোর পরিশ্রম করেন। কিন্তু কখনও কখনও পরিশ্রম ছাড়াই কয়েক মিনিটেই ভাগ্য বদলে যায়। ঠিক তেমনি মুহূর্তের মধ্যে মাত্র ৬ টাকার কাগজের টিকিট ভ্যানচালকের ভাগ্য বদলে দিয়েছে।

ভারতে রায়গঞ্জের বড়ুয়া গ্রামের বাসিন্দা দীপক দাস। স্ত্রী ও ৪ মেয়েকে নিয়ে তার পরিবার। প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবারও ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন রুটি-রোজগারের উদ্দেশে। এরপর দুপুরে রায়গঞ্জ শহরের অশোকপল্লি এলাকা থেকে লটারির টিকিট কেনেন। এর আগেও তিনি লটারির টিকিট কিনেছেন। তখন খুব বেশি হলে ৫০০ থেকে ৬০০ টাকা জিতেছেন। কিন্তু এবার কপালে ছিল সুভাগ্যের বার্তা! একটা ৬ টাকার লটারির টিকিটে তিনি রাতারাতি কোটিপতি হয়ে যাবেন!

দীপক দাস জানিয়েছেন, প্রায় বছর দেড়েক ধরে তিনি এই লটারির টিকিট কিনছেন। এর আগেও টিকিট কেটে শতাধিক বা হাজার কয়েক টাকা মিলেছে। কিন্তু একেবারে কোটি টাকা? মঙ্গলবার যে তার ‘ভাগ্যলক্ষ্মী’ এতটা প্রসন্ন হবেন, তা তিনি ভাবতেও পারেননি।

দীপক দাস আরও জানান, এই টাকায় ৪ মেয়ের ধুমধাম করে বিয়ে দেবেন। আর একটা পাকা বাড়ির স্বপ্ন অনেক দিনের। এবার সেই স্বপ্নও পূরণ হবে।

সাধারণ ভ্যানচালক আজ কোটিপটি! দীপক দাসকে নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে এলাকায়। আনন্দ ধরছে না প্রতিবেশীদের। কোটিপতি দীপক দাসকে দেখতে ভিড় করে আসছেন রায়গঞ্জ শহরের। সূত্র:জি২৪ঘণ্টা

এফএ/টিআই

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেমরায় প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু
প্রাইভেটকারের চাপায় ভ্যানচালক নিহত
জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু 
কালিহাতীতে বাসের ধাক্কায় ভ্যানচালকসহ নিহত ২
X
Fresh