• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বৌদিকে ‘সুইসাইড নোট’ দিয়ে আত্মহত্যা করল যুবক

আন্তর্জাতিক ডেস্ক

  ০২ ডিসেম্বর ২০২১, ২১:৫৭
আত্মহত্যা

বৌদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন এক যুবক। তবে সম্পর্কের টানাপড়েনে আত্মহত্যা করলেন সেই যুবক। ঘটনাটি ভারতের পশ্চিম মেদিনীপুরের সবংয়ের। পুলিশ একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানায়, ওই যুবকের নাম জগন্নাথ বর্মণ (২৬)। তিনি পশ্চিম মেদিনীপুরের সবং থানার বিষ্ণুপুর পঞ্চায়েতের কুলভেড়ি গ্রামের বাসিন্দা। ওই থানার পঞ্চায়েতের পূর্ব মোহাড় গ্রামে জগন্নাথের পিসির বাড়ি। সেখানে থেকেই পড়াশোনা করেন তিনি। স্নাতক হওয়ার পর কলকাতায় একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন জগন্নাথ। মাঝেমাঝেই মোহাড় এলাকায় পিসির বাড়িতে যেতেন। সেখানে তার এক বৌদির সঙ্গে প্রণয়ের সম্পর্কে জগন্নাথ জড়িয়ে পড়েছিলেন। সম্পর্কের টানাপড়েনের জেরে বুধবার মোহাড় এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে কিছুটা দূরে বিষ পান করেন জগন্নাথ। তাকে হাসপাতালে ভর্তি করানো হলেও বাঁচানো যায়নি। এমনটাই দাবি স্থানীয়দের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জগন্নাথের কাছে একটি সুইসাইড নোট মিলেছে। সেখানে বৌদির উদ্দেশে লেখা, ‘আমি তোমাকে বলেছিলাম, তোমার জন্য জীবন দিতে পারি। কথা রাখলাম, সোনা। আমি পারলাম না তোমায় ছেড়ে বাঁচতে। যদি সারাজীবন তুমি আমার একা থাকবে বলতে, তাহলে আমি রয়ে যেতাম গো। তুমি এইভাবে অভিনয় করেছিলে আমি জানতাম না গো। আমি মরে গেলে তোমায় আর অভিনয় করতে হবে না। তুমি ভালো থাকবে, সুখী হবে। এতেই আমি খুশি। তোমার সুখের জন্য আমি সব করতে পারি। কিন্তু তোমায় ছাড়া বাঁচা অসম্ভব। তাই চলে যাচ্ছি। জোর করে তোমার সব কিছু ছিনিয়ে নিয়েছিলাম বলে আবার তোমায় ফিরিয়ে দিলাম।’ এমন কাণ্ডে শোকের ছায়া নেমেছে গ্রামে।

এফএ/টিআই

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
পল্টনে ছয়তলা ভবন থেকে লাফিয়ে নারীর আত্মহত্যা
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh