• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

প্রিয়াঙ্কা গান্ধী আটক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২১, ২৩:০৪
প্রিয়াঙ্কা গান্ধী

ভারতের রাজনৈতিক দল কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে আবারও আটক করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) উত্তর প্রদেশ থেকে আগ্রা ফিরছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। এসময় লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়ের প্রথম টোল প্লাজায় প্রিয়াঙ্কা গান্ধীর গাড়িবহর থামায় পুলিশ। এসময় তাকে আটক করা হয়।

পুলিশ হেফাজতে মৃত এক দলীয় কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে প্রিয়াঙ্কার গাড়ি বহরকে আটকে দেয় পুলিশ। বেশ কিছুক্ষণ কথা কাটাকাটির পর পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন কংগ্রেস কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রিয়াঙ্কাকে আটক করা হয়। খবর এনডিটিভির।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, গাড়ি থামানোর পর টুইটারে প্রিয়াঙ্গা গান্ধী লিখেছেন, সরকার এত ভয়ে আছে কেন? অরুণ বাল্মিকী পুলিশের হেফাজতে মারা গেছেন। তার পরিবার ন্যায়বিচার চায়। আমি ওই পরিবারের সঙ্গে দেখা করতে চাই। উত্তর প্রদেশ সরকারের কিসের এত ভয়? আমাকে কেন থামানো হলো? প্রধানমন্ত্রী বুদ্ধকে নিয়ে অনেক বড় বড় কথা বলেন কিন্তু এটি বুদ্ধের বার্তাকে আক্রমণ করা।

উত্তর প্রদেশ পুলিশ বলছে, যথাযথ অনুমতি না থাকায় প্রিয়াঙ্কা গান্ধীকে থামানো হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে পুলিশ হেফাজতে আকস্মিক মৃত্যু ঘটে অরুণ বাল্মিকী নামে এক ব্যক্তির। মৃতের পরিবারের অভিযোগ, ওই ব্যক্তির মৃত্যুর জন্য উত্তরপ্রদেশ পুলিশই দায়ী।

এফএ

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
ফের নাটকের গানে সানাম সুমী
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
X
Fresh