• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

দিল্লির আদালতে গোলাগুলি, গ্যাংস্টারসহ নিহত ৪ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫:৩৪
দিল্লির আদালতে গোলাগুলি, গ্যাংস্টারসহ নিহত ৪ (ভিডিও)
ছবি সংগৃহীত

ভারতের দিল্লিতে আদালতের ভেতর গোলাগুলির ঘটনায় এক গ্যাংস্টারসহ চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কয়েকজন। ভারতের একাধিক সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিল্লির রোহিণী আদালতে নিয়ে আসা হয়েছিল কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্র ওরফে গোগীকে। তাকে লক্ষ্য করে আগে থেকেই সেখানে হাজির ছিল তার প্রতিদ্বন্দ্বী একটি গ্যাংয়ের সদস্যরা।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, গোগীকে নিয়ে যখন আদালত চত্বরে ঢোকে পুলিশ তখনই তার উপর হামলা চালায় দুইজন। এলোপাথাড়ি গুলির মধ্যে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় গোগীর। পাল্টা পুলিশের গুলিতে নিহত হয়েছে দুই হামলাকারী।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার ফুটেজে গোলাগুলির শব্দ শোনা যায়। পুলিশ সদস্য ও আইনজীবীদের হুড়াহুড়ি করতে দেখা গেছে।

গোলাগুলিতে নিহত চারজনের মধ্যে দুই হামলাকারীও রয়েছে বলে ধারণা করা হচ্ছে। তারা নিরাপত্তাকর্মীদের হাতে নিহত হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

একাধিক প্রত্যক্ষদর্শী জানায়, বেশ কিছু অপরাধে জড়িত কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্রর গোগী দিল্লির তিহার কারাগারে ছিলেন। তাকে রোহিনীর আদালতে তোলার সময় প্রতিদ্বন্দ্বী তিল্লু গ্যাংয়ের সদস্যরা সেখানে উপস্থিত হয়। হামলাকারীরা আইনজীবীর পোশাকে প্রকাশ্যে গুলি চালায়।

#Delhi: Visuals of the shootout at Rohini court. pic.twitter.com/xuYqvWewsN

— TOI Delhi (@TOIDelhi) September 24, 2021

এসজে/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোয়ার মিডলের ব্যর্থতায় বৃথা গেল ম্যাগার্ক ঝড়, দিল্লির বড় হার
গুজরাটকে গুঁড়িয়ে দিল্লির রেকর্ড জয়
গুজরাটকে ব্যাটিংয়ে পাঠালো দিল্লি
বোলিংয়ে শক্তি বাড়াতে দিল্লির নতুন চমক
X
Fresh