• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পাবজি খেলতে ১০ লাখ টাকা খরচ, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

আন্তর্জাতিক ডেস্ক

  ২৯ আগস্ট ২০২১, ১৮:২৩
ফাইল ছবি

পাবজি গেমের ক্ষতিকর দিকগুলো নিয়ে এখন প্রতিটি মহলই চিন্তিত। এ কারণেই দীর্ঘদিন পাবজি গেমের উপর নিষেধাজ্ঞা ছিল ভারতে। দীর্ঘদিনের নিষেধাজ্ঞা থাকার পর নতুন রূপে দেশটিতে প্রত্যাবর্তন ঘটেছে এই গেমটির। ১৬ বছর বয়সী এক কিশোর এই গেম খেলার পেছনে মায়ের অ্যাকাউন্ট থেকে ১০ লাখ টাকা খরচ করেছেন। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের পশ্চিমের জোগেশ্বরী এলাকায়।

সংবাদ সংস্থা এএনআই থেকে জানা গেছে, মায়ের অ্যাকাউন্ট থেকে কিশোরের মোটা অংকের টাকা খরচের বিষয়টি জানার পর মা-বাবা তাদের সন্তানকে শাসন করতে বকা দিয়েছিলেন। আর এ কারণে ওই কিশোর বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল।

জানা গেছে, ওই কিশোর গত একমাস যাবত পাবজি গেমের নেশায় বুঁদ ছিল। গেম খেলতে খেলতে গেমের বিভিন্ন জিনিস (কস্টিউম, অন্য আইডি কেনা, UC ইত্যাদি) কেনার জন্যই মায়ের অ্যাকাউন্ট থেকে টাকা খরচ করতে থাকে সে। এভাবে প্রায় ১০ লাখ টাকা খরচ করে। শেষ পর্যন্ত তার মা-বাবা বিষয়টি আঁচ করতে পারে। তারপরই ছেলেকে প্রচণ্ড গালমন্দ করেন। আর এ কারণেই কিশোর বাড়ি থেকে চলে যায়।

এ ঘটনায় ছেলেকে না পেয়ে কিশোরের বাবা দ্রুত এমআইডিসি থানায় অভিযোগ জানান। কিশোর নাবালক হওয়ায় পুলিশ আধিকারিকরা অপহরণের মামলা নিয়ে কিশোরের খোঁজে নামে। শেষ পর্যন্ত বৃহস্পতিবার মুম্বাইয়ের আন্ধেরির মহাকালি কেভস এলাকা থেকে উদ্ধার করা হয় তাকে। তাকে কাউন্সিলিং করানোর পর বাড়ি পাঠানো হয়। আর এ ঘটনা জানাজানি হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। সূত্র : সংবাদ প্রতিদিন

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
X
Fresh