• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তরুণীকে দলবেঁধে ধ'র্ষণের পর অলংকার ও ১৫ লাখ টাকা লুট

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২১, ২১:২৯
প্রতীকী ছবি

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে বাড়িতে প্রবেশ করে তরুণীর হাত-পা বেঁধে বেডরুমে নিয়ে গণধর্ষণ করা হয়েছে। এরপর ঘরের আলমারি ভেঙে ১৫ লাখ টাকাসহ সকল অলংকার লুটপাট করেছে দুষ্কৃতীরা। এরপর তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার গার্ডেনরিচ থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে গণধর্ষণ ও লুটপাটের ঘটনা ঘটেছে উল্লেখ করে অভিযোগ করেছে ২৬ বছর বয়সী ওই তরুণী। তরুণীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, গার্ডেনরিচ থানা এলাকায় ১৭৬ নাম্বার পাহাড়পুর রোডের ওই ভাড়াবাড়ি ঘটনার দিন একাই ছিলেন তরুণী। ভুক্তভোগী একটি বিউটি পার্লারে কাজ করতেন। আর তার মা-বাবা একটি কাপড়ের কারখানায় কাজ করেন।

ভুক্তভোগী তরুণীর দাবি, প্রতিদিন কাজে বের হওয়ার সময় মা-বাবা বাড়ির দরজা বাইরে থেকে তালাবন্ধ করে বের হন। মঙ্গলবারও তাই করেছিলেন। কিন্তু দুপুরে দুষ্কৃতীরা বাড়ি ঢুকে হাত-পা বেঁধে বেডরুমে নিয়ে গণধর্ষণ করে। পরে পাশের ঘরের আলমারি ভেঙে ১৫ লাখ টাকা এবং অলংকার লুটপাট করে।

বুধবার (৭ জুলাই) সকালে কলকাতা পুলিশের ফরেন্সিক বিশেষজ্ঞসহ গোয়েন্দারা ভুক্তভোগী তরুণীর বাড়ি তদন্তের জন্য যান। তদন্তে গিয়ে কয়েকটি প্রশ্ন উঠেছে তাদের। দরজা যদি বাইরে থেকে তালা থাকে তাহলে কী তালা ভেঙেছিল দুষ্কৃতীরা? তারা কী আগে থেকেই তরুণীর পরিচিত? ভুক্তভোগী তরুণীর প্রতিবেশীদের দাবি- মঙ্গলবার ওই বাড়ি থেকে তালা ভাঙার কোনো আওয়াজ শুনতে পাননি তারা। তবে তদন্তের জন্য বাড়ির আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছেন গোয়েন্দারা। সূত্র : আনন্দবাজার

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বিঘ্নে ঈদযাত্রার প্রস্তুতি, ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
X
Fresh