• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খাবার ডেলিভারি দিতে গিয়ে যুবতী ডাক্তারকে ধ’র্ষণ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ জুলাই ২০২১, ১৭:৫৪
প্রতীকী ছবি

খাবার ডেলিভারি দিতে গিয়ে এক নারী ডাক্তারকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে হোটেল মালিকের ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় রাস্তার পাশের হোটেল মালিকের ছেলে অভিযুক্ত সুকান্ত মেহরাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তি মঙ্গলবার (২৯ জুন) রাতে ৩২ বছর বয়সী নারী ডাক্তারের বাড়ি খাবার ডেলিভারি দিতে গিয়ে এ ঘটনা ঘটায়। ঘটনাটি ঘটেছে ভারতের ওড়িশা রাজ্যের আঙ্গুল জেলায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী একটি স্বাস্থ্য কেন্দ্রে কাজ করেন এবং সেখানকার দেয়া একটি ফ্ল্যাটে ভাইয়ের সঙ্গে থাকেন। ঘটনার সময় তিনি বাসায় একা ছিলেন। রাস্তার পাশের হোটেল বসে রাতার খাবার খেয়েছিলেন তার ভাই। তাই সেখান থেকে বোনের জন্য খাবার অর্ডার করে পাঠিয়েছিলেন তিনি।

জানা গেছে, হোটেল মালিক তার ছেলেকে দিয়ে খাবার সরবরাহ করতে পাঠান। রাত ১১টার দিকে ডাক্তারের বাড়ি খাবার নিয়ে যায় সুকান্ত। তখন যুবতীকে একা পেয়ে ধর্ষণ করে অভিযুক্ত। এরপরই ভুক্তভোগী ও তার ভাই ছেন্দিপাডা পুলিশ স্টেশনে হোটেল মালিকের ছেলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন।

আরও জানা গেছে, বুধবার (৩০ জুন) ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষা করানো হয়। আর এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরই অভিযুক্ত সুকান্তকে গ্রেপ্তার করে পুলিশ। সূত্র : নিউজ এইটটিন


এসআর/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
X
Fresh