• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

ছেলের বউকে ধ'র্ষণ করলো পুলিশ শ্বশুর, তালাক দিলেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২১, ১৬:৫৫
প্রতীকী ছবি

শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছে নিজেরই ছেলের বউ। কনস্টেবল শ্বশুরের সঙ্গে নিজের স্বামীকেও কাঠগড়ায় তুলেছেন ওই গৃহবধূ। তার অভিযোগ, শ্বশুর ধর্ষণ করেছে বিষয়টি জানার পরই তাকে তালাক দেয় তার স্বামী। এছাড়া তার ওপর যৌতুকের জন্য নির্মম নির্যাতন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের মেরঠের।

জানা গেছে, ওই গৃহবধূ সেখানকার থানায় কনস্টেবল হিসেবে কর্মরত। তার শ্বশুর নাজির আহমেদও সেখানে রিজার্ভ পুলিশ ফোর্স প্রভিন্সিয়াল আর্মস কনস্ট্যাব্যুলারি (পিএসি)-এর অংশ। আর তার স্বামী আবিদ মেরঠ কোতোয়ালি থানার পুলিশ অফিসার।

ভুক্তভোগী গৃহবধূ জানিয়েছেন, বুধবার রাতে তিনি একা ছিলেন বাড়ি। সেদিন বাড়ি ফিরে তার শ্বশুর তাকে ধর্ষণ করে। কাউকে এ বিষয়ে কিছু বললে মেরে ফেলার হুমকিও দেয়। তারপরও বিষয়টি সাহস করে স্বামীকে বলার পর স্বামী আবিদ সহযোগিতা না করে বরং স্ত্রীকে তিন তালাক দেয়। যদিও দেশটিতে তিন তালাক প্রথা অনেক আগেই নিষিদ্ধ হয়েছে।

পুলিশকে ভুক্তভোগী ওই গৃহবধূ জানিয়েছেন, তিন বছর আগে আবিদের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়ের পর থেকেই তাকে যৌতুকের জন্য নির্যাতন করছিল শ্বশুরবাড়ির লোকজন। গৃহবধূর অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করেছে পুলিশ। সূত্র : আনন্দবাজার


এসআর/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
জেল থেকে তাড়াতাড়ি বের হওয়ায় যুবককে কুপিয়ে হত্যা
পুলিশের ঘুষিতে আসামি নিহত
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, অতঃপর....
X
Fresh