• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

তরুণীকে অফিসে নেয়ার কথা বলে নির্জনে নিয়ে ধ'র্ষণ করলো যুবক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ জুন ২০২১, ১৩:২৪
প্রতীকী ছবি

বিদ্যুৎ সংযোগ দেয়ার নাম করে বাড়িতে প্রবেশ করে তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ভুক্তভোগীর বর্তমানে চিকিৎসা চলছে। আর এ ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের ষোলোঘরিয়া এলাকায়।

ভুক্তভোগীর দিদি জানিয়েছেন, শুক্রবার দুপুরের দিকে এক যুবক বাড়ি আসে। বাড়ি তখন বাবা-মা এবং বোন ছিল। যুবক জানায় বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে। সে কিছু টাকাও নেয়। এরপর বোনকে জানায় অফিসিয়াল কিছু কাজের জন্য তার সঙ্গে ক্রান্তি যেতে হবে। কোনো সন্দেহ না করেই যুবকের সঙ্গে বাইকে করে রওনা হয় বোন। কিছুক্ষণ পর যুবক ক্রান্তির দিকে না গিয়ে জঙ্গলের রাস্তার দিকে যায় এবং সেখানে গিয়ে বোনকে ধর্ষণ করে পালিয়ে যায় সে। জঙ্গল থেকে কোনো রকম বাড়ি ফিরেছে বোন। তাকে হাসপাতালে ভর্তি করে মালবাজার পুলিশকে জানানো হয়েছে বিষয়টি।

ভুক্তভোগী জানিয়েছেন, ওই যুবক বাড়িতে মিটার লাগানোর কথা বলে ৫০০ টাকাও নেয়। এরপর কাগজপত্রের কাজের কথা বলে আমাকে নিয়ে বের হয়। তারপরই এই ঘটনা ঘটে।

তরুণীকে প্রথমে মাল ব্লক স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

মালবাজার থানার আই সি সুজিত লামা জানিয়েছেন, এ ঘটনার তদন্ত চলছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের জন্য খোঁজ চলছে। সূত্র : জি-নিউজ

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
X
Fresh