• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কিশোরীকে ম'দ খাইয়ে মোবাইলে ক্যামেরা চালু করে যৌ'ন নি'র্যাতন!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ জুন ২০২১, ১২:০৫
কিশোরীকে ম'দ খাইয়ে মোবাইলে ক্যামেরা চালু করে যৌ'ন নি'র্যাতন!
প্রতীকী ছবি

আবারও ভাইরাল হলো ভিডিও। এক কিশোরীকে মদ খাইয়ে অর্ধনগ্ন করার অভিযোগ উঠেছে পঞ্চায়েত প্রধানের স্বামীর বিরুদ্ধে। ওই কিশোরী এখন লজ্জায় ও ভয়ে বাড়িতে লুকিয়ে থাকছে। এদিকে এ ঘটনা জানাজানি হওয়ায় এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের জলপাইগুড়ি ধুপগুড়ি এলাকায়।

জানা গেছে, ভুক্তভোগী ওই কিশোরীর বাবা-মা দুজনই সাফাইকর্মী। তারা নিয়মিত মদ্যপান করেন। ওই কিশোরী বেশিরভাগ সময়ই ধূপগুড়ি ব্লকের গাদং ১ গ্রাম পঞ্চায়েতের সদস্য প্রতিমা সরকারের স্বামী পার্থর বাড়ি ও দোকানেই থাকতো। বিভিন্ন কাজও করে দিতো। কদিন আগে দুপুরে বাড়ি গিয়ে কিশোরীকে নিয়ে একটি ভিডিও তৈরি করতে চায়। এতে অবশ্য পার্থর স্ত্রী আপত্তি তুলেছিল। কিন্তু সে আপত্তি শুনেইনি। বরং দুজনকেই জোর করে মদ খাইয়ে কিশোরীকে তার গায়ের পোশাক খুলতে বলা হয়। কিশোরী রাজি না হওয়ায় চড়-থাপ্পড় মারে পার্থ।

এছাড়াও জানা গেছে, কিশোরীকে লাঠিপেটা করে হুমকি দেয়। কিশোরী বাধ্য হয়েই শরীরের সকল পোশাক খুলে আর পার্থ তা মোবাইলে ভিডিও করে। ভিডিওটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। ফলে অনেকেই এখন কিশোরীকে কটূক্তি করছে। ফলে বাধ্য হয়েই বাড়ি ছেড়েছে কিশোরী।

ভুক্তভোগী কিশোরীর পরিবার ধুপগুড়ি থানায় অভিযোগ করেছে। অভিযুক্ত পার্থ পলাতক থাকলেও তার স্ত্রী পঞ্চায়েত সদস্য প্রতিমা সরকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। সূত্র : জি-নিউজ

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেল কিশোরী 
যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত 'স্কুইড গেম' অভিনেতা
কিশোরী ধর্ষণের দায়ে দুজনের যাবজ্জীবন
পাকিস্তানে যৌন নির্যাতনের শিকার ৪২০০ শিশু
X
Fresh