• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় যুবতীর আ'পত্তিকর ভিডিও ছড়ালো যুবক!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২১, ১৪:৩৫
প্রতীকী ছবি

একাধিকবার বিয়ের জন্য প্রস্তাব দিয়েছে প্রতিবেশী যুবক। কিন্তু প্রতিবারই যু্বতী ও তার পরিবার থেকে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছে। পরিবার থেকে যুবতীর অন্য জায়গায় বিয়ে ঠিক করা হয়েছে জানতে পেরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই প্রতিবেশী যুবক। প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠেন। ছবিতে কারসাজি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নগ্ন ছবি ছড়ানোর অভিযোগে যুবককে গ্রেপ্তার করে নামখানা থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার নামখানা চন্দন পিড়ি এলাকায়।

জানা গেছে, প্রতিবেশী যুবতীর সঙ্গে দীর্ঘদিন ধরে একই থানার হরিপুর গ্রামের বাসিন্দা বছর পঁচিশের রজনীকান্ত পাত্র ওরফে বাপনের পরিচয়। পরিচয়ের সূত্রে যুবতীকে বিয়ের প্রস্তাব দেন যু্বক। কিন্তু যুবতী ও তার পরিবার প্রস্তাব প্রত্যাখ্যান করে।

যুবতীর বাবার অভিযোগ, অন্য জায়গায় মেয়ের বিয়ে ঠিক করায় যুবকটি মেয়ে ও পরিবারকে ফোনে হুমকি দিতে থাকে। তার সঙ্গে মেয়ের বিয়ে না দিলে নগ্ন ছবি মেয়ের বন্ধু ও পরিচিতদের কাছে ছড়িয়ে দেয়া হবে বলে জানায়। মেয়ের ছবি এডিটিংয়ের মাধ্যমে নগ্ন ছবি বানিয়ে পরিচিত কয়েক জনের কাছে পাঠিয়েও দেয়। যুবতীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার যুবকে গ্রেপ্তার করে কাকদ্বীপ এসিজেএম আদালতে পাঠায় পুলিশ।

সুন্দরবন পুলিশ জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেপ্তারের পর সাইবার পুলিশ থানায় মামলা করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হয়। তদন্তকারী অফিসাররা তদন্তে নেমে ‘ডিজিটাল এভিডেন্স’ সংগ্রহ করছে। সূত্র : সংবাদ প্রতিদিন

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
X
Fresh