Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

৮ বছর ধরে তরুণীকে ভাই ও প্রতিবেশীসহ চারজনে ধ'র্ষণ!

প্রতীকী ছবি

১৬ বছরের এক তরুণীকে অপহরণ করে ৮ বছর ধরে ধর্ষণ করা হয়। তরুণীকে ‘যৌন আকাঙ্ক্ষাবর্ধক’ (এফ্রোডিসিয়াকস) জাতীয় ওষুধ খাওয়ানো ও ইনজেকশন দেয়া হতো। এ মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের আন্ধেরিতে।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতা তরুণী জুনিয়র কলেজেছাত্রী। প্রতিবেশী একজন ট্যাবলেট ও ইনজেকশনজাতীয় ‘এফ্রোডিসিয়াকস’ নিতে বাধ্য করার পর যৌন নির্যাতন করতো তাকে। আর এই বিষয়টি অভিযুক্তের স্ত্রী জানতেন। তবে গ্রেপ্তার হওয়া দম্পতি বিষয়টি অস্বীকার করেছেন। গ্রেপ্তার অন্য দুজনের একজন তরুণীর কাকা ও একজন কাকার ছেলে। তরুণীর বাবা বিয়ের জন্য উত্তরপ্রদেশে নিয়ে যাওয়ার পরই তার সঙ্গে সম্পর্কে জড়ায় তার কাকাতো ভাই।

আরও পড়ুন...যে ১০ কারণে স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা বেড়ে যায় বহুগুণ

এ ঘটনায় আম্বোলি থানার পুলিশ ২৭ পাতার একটি নোট উদ্ধার করেছে। তরুণী জানিয়েছেন, ওই নোটটি তরুণী তার বাবা-মাকে লিখেছিলেন। নোটের বরাত পুলিশ জানিয়েছে, যৌন আকাঙ্ক্ষাবর্ধক ওষুধের প্রতি প্রচণ্ড আসক্ত হয়ে পড়েছিলেন ওই তরুণী। তার প্রতিবেশী যৌন নির্যাতনের দৃশ্য ভিডিও করে তাকে ব্ল্যাক-মেইল করতে শুরু করে। পরে সে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন।

তরুণীর বাবার দায়ের করা অপহরণের মামলার ভিত্তিতে উত্তরপ্রদেশ গিয়ে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে। রোববার তার কাকা ও খুড়তুতো (বাবার ছোট ভাই; কাকার তুল্য ব্যক্তি) ভাইকে গ্রেপ্তার করা হয়। সূত্র : আনন্দবাজার

এসআর/

RTV Drama
RTVPLUS