Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

গৃহবধূকে প্রকাশ্যে অপহরণ করলো পরকীয়া প্রেমিক, আহত ৩ পুলিশ

প্রতীকী ছবি

গৃহবধূ প্রেমিকা অভিযোগ করার জন্য থানায় যাওয়ার সময় তাকে রাস্তা থেকে প্রকাশ্যে বন্দুক দেখিয়ে অপহরণ করে পরকীয়া প্রেমিক। এরপর পুলিশ উদ্ধার করতে গেলে বাধা দিয়ে শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে প্রেমিক টুকান দাস। এ যেন সিনেমার গল্পকে হার মানানো এক প্রেমিকের গল্প। শনিবার (৫ জুন) সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ভারতের ধুন্ধুমারকাণ্ড দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে।

জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে পরিচয় হয় টুকান দাসের। সেখান থেকেই দুজনের মধ্যে গড়ে উঠে প্রেম, তারপর ঘনিষ্ঠ সম্পর্ক। কিন্তু ওই গৃহবধূ কয়েক দিন ধরেই এই পরকীয়া সম্পর্ক থেকে বের হয়ে আসতে চাইছিলেন। তাই তো মাস দুয়েক আগে বাপের বাড়ি চলে গিয়েছিলেন।

প্রেমিকের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করতে তার মোবাইল নম্বরটি ব্লক করেছিলেন গৃহবধূ। কেননা, টুকান দু’জনের কয়েকটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেছিলেন। আবার তার শ্বশুরবাড়িতে গিয়ে হুমকিও দিয়েছিলেন। ঘটনাটি শ্বশুরবাড়ির লোকজন গৃহবধূকে জানিয়ে প্রেমিকের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন। কিন্তু প্রেমিকের হুমকির জন্য আর ঝুঁকি নেননি ওই গৃহবধূ।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, পুলিশ গৃহবধূকে উদ্ধার করতে গেলে টুকান শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে ও পুলিশের ওপর হামলা চালায়। এতে ৩ পুলিশ সদস্য আহত হয়। তবে শেষ পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি বন্দুক ও চার রাউন্ড তাজা কার্তুজ পাওয়া গেছে। টুকান দাস বারুইপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। সূত্র : জি-নিউজ

এসআর/

RTV Drama
RTVPLUS