• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মিলনে রাজি না হওয়ায় মাঝির পুরুষাঙ্গ কাটলো প্রতিবেশী মহিলা!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ মে ২০২১, ২০:৫১
মিলনে রাজি না হওয়ায় মাঝির পুরুষাঙ্গ কাটলো প্রতিবেশী মহিলা!
প্রতীকী ছবি

পরকীয়া সম্পর্কের সাক্ষী হওয়াই যেন কাল হলো মাঝির। ঘটনাকে চাপা দেয়ার জন্য পুরুষ ব্যক্তিকে শরীরী প্রলোভন দেখানো হয়েছিল। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় পুরুষাঙ্গই কেটে নিলো মহিলা। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের মুজাফফরপুরের বিষ্ণুপুর গ্রামে।

মঙ্গলবার (১৮ মে) সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য। জানা গেছে, ভুক্তভোগী পুরুষ হরেন্দ্র মাঝি (৪০) বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

তদন্তকারী পুলিশ অফিসার জানিয়েছেন, অভিযুক্ত পাবিত্রি (৩২) ও পাপ্পু ভগৎ একটি মাঠে আপত্তিকর অবস্থায় ছিল। তাদের হরেন্দ্র মাঝি দেখে ফেলায় তাকেও প্রলুব্ধ করার জন্য চেষ্টা করে ওই মহিলা। প্রস্তাবে রাজি না হওয়ায় ওই মহিলা ঘাস কাটার কাস্তে দিয়ে হঠাৎ করেই হরেন্দ্র মাঝির পুরুষাঙ্গে কোপ মারে।

এ ঘটনায় মাঝির স্ত্রী পাম্পাতি পুলিশের কাছে পাবিত্রি ও পাপ্পু দু’জনের নামেই অভিযোগ করেছেন। পুলিশ পাবিত্রিকে গ্রেপ্তার করলেও পাপ্পু পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ বলছে, পাবিত্রির আগে বিয়ে হলেও তিনি বর্তমানে স্বামীহীন। গ্রামবাসীদের অভিযোগ, পাবিত্রি অনেক পুরুষের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছে বিভিন্ন সময়। ঠিক তেমনই পাপ্পু। হরেন্দ্র মাঝি ঘটনার পরই নিকটবর্তী হাসপাতালে গেলে তাকে দ্রুত পাটনার এক হাসপাতালে পাঠানো হয়। সেখানে অস্ত্রোপাচার করে তার পুরুষাঙ্গ জুড়ে দেয়া হয়েছে। তবে প্রচুর রক্তক্ষরণের ফলে তার অবস্থা খুবই আশঙ্কাজনক।


এসআর/

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, অতঃপর...
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলল স্ত্রী!
X
Fresh