• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফল ঘোষণার আগেই ‘মমতা’কে অভিনন্দন জানালেন যারা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মে ২০২১, ১৭:১৮
ফল ঘোষণার আগেই ‘মমতা’কে অভিনন্দন জানালেন যারা
ফল ঘোষণার আগেই ‘মমতা’কে অভিনন্দন জানালেন যারা

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ভোট গণনা চলছে। এ নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ে বেশ উত্তেজনা বিরাজ করছে উভয় দলের প্রার্থীদের মধ্যে। এদিকে এনডিটিভি ২৯৪ আসনের মধ্যে ২৯২ আসনের আনুমানিক ফলাফল ঘোষণা করেছে। মোট আসনের ২০৬ আসনে তৃণমূল কংগ্রেস এগিয়ে রয়েছে। তবে পঞ্চম রাউন্ড পর্যন্ত নন্দীগ্রাম আসনে পিছিয়ে ছিল কংগ্রেস। সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ১৫তম রাউন্ডে প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারীকে আট হাজার ভোটের ব্যবধানে পেছনে ফেলে এগিয়ে গেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে নির্বাচন কমিশন থেকে চূড়ান্তভাবে ফলাফল ঘোষণার আগেই মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানাচ্ছেন বিভিন্ন ব্যক্তিরা।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এক টুইটে অভিনন্দন জানিয়েছেন মমতাকে। বলেছেন, জয়ের জন্য অভিনন্দন। অসাধারণ লড়াই! মমতাকে অভিনন্দনের পাশাপাশি পশ্চিমবঙ্গের মানুষকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

ন্যাশনাল কনফারেন্সের ভাইস প্রেসিডেন্ট ওমর আবদুল্লাহ অভিনন্দন জানিয়ে বলেছেন, বিজেপি ও নির্বাচন কমিশনের বিরোধিতা করার পরও লড়াই করে জয়ী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে অভিনন্দন।

রাজ্যের মন্ত্রী ও কলকাতার মেয়র ফিরহাদ হাকিম অভিনন্দন জানিয়ে বলেছেন, আমার আর কোনো দুশ্চিন্তা নেই। মানুষের জন্য কাজ করেছি। নিজেকে সবসময় ‘ফর দ্য পিপল, বাই দ্য পিপল, টু দ্য পিপল’ বলে মনে করি আমি। মানুষ অবশ্যই বিবেচনা করে এই মতামত দিয়েছেন।

ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) প্রধান শরদ পাওয়ার বলেছেন, এই অসাধারণ জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন। আশা করি একসঙ্গে মানুষের কল্যাণ ও অতিমারি নিয়ন্ত্রণে আমরা কাজ করব।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচন ঘিরে দূরত্ব বাড়ছে বিএনপির কেন্দ্র ও তৃণমূলে 
ঈদ ঘিরে জমজমাট তৃণমূলের রাজনীতি, কেন্দ্রীয় নেতারা এলাকায়
সরকারের অত্যাচার-নির্মমতা চরম পর্যায়ে পৌঁছেছে : মির্জা ফখরুল
‘আমাকে কেনার মতো ধনী এখনও তারা হননি’
X
Fresh