• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দম্পতি আইনজীবীকে প্রকাশ্যে হত্যা, ভিডিও ধারণে ব্যস্ত মানুষ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:২১
দম্পতি আইনজীবীকে প্রকাশ্যে হত্যা, ভিডিও ধারণে ব্যস্ত মানুষ

জনসম্মুখে দিনের বেলায় গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামানো হলো দম্পতি আইনজীবী স্বামী-স্ত্রীকে। প্রকাশ্যে ছুরি দিয়ে কুপিয়ে স্বামী-স্ত্রীকে হত্যা করছেন দুর্বৃত্তরা। কেউ এগিয়ে আসছে না শুধু মোবাইল ফোন দিয়ে হত্যার দৃশ্য ভিডিও করছেন। এটি কোনও সিনেমার দৃশ্য নয়। ভারতের তেলেঙ্গনার মন্থনি এবং পেড্ডাপল্লী শহরের মাঝে এক ব্যস্ত রাস্তায় হত্যার ঘটনাটি ঘটেছে।

স্বামী গট্টু ভমন রাও, স্ত্রী পিভি নগামণি। গাড়ির দরজায় ঝুলছে স্ত্রীর দেহ। দু’জনেই তেলেঙ্গনা হাইকোর্টের আইনজীবী। তাদের ওপর এভাবে হামলায় কোনও পথচারী প্রতিবাদ করলেন না, কারণ সকলেই ব্যস্ত থাকলেন ভিডিও রেকর্ড করতে। মুহূর্তেই ভয়াবহ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা গেছে, হামলাকারী বারবার বুকে ছুরিকাঘাত করছে গট্টু ভমনের। গাড়ির ঠিক পাশে একটি বাস কিছুক্ষণের জন্য গতি নিয়ন্ত্রণ করে, হর্ন বাজাতে থাকে। এছাড়াও পাশে থাকা এক যুবক বাইক থামিয়ে দেখতে থাকেন গোটা ঘটনা। এরপর সকলেই সরে যান এলাকা থেকে। অন্য একটি ভিডিওতে দেখা গেছে, মারাত্মকভাবে জখম হন স্ত্রী নগামণি, গাড়ির দুই সিটের মাঝে আটকে রয়েছেন। আরও একটি ভিডিও সামনে এসেছে, যাতে দেখা গেছে, ভামন রাও রাস্তায় পড়ে, রক্ত চারিদিকে গড়িয়ে যাচ্ছে। এর মধ্যেও তিনি কথা বলার চেষ্টা করছেন। নিজের পরিচয় জানাচ্ছেন এবং একই সঙ্গে যে তার বুকে ছুরিকাঘাত করেেছেন তার নামও উল্লেখ করছেন। হামলাকারীর নাম কুন্তি শ্রীনিবাস, তেলেঙ্গনা রাষ্ট্র সমিতির সদস্য সে। এমনই জানা গেছে।

আইনজীবী দম্পতিকে হাসপাতালে নেয়া হলে তাদের মৃত্যু ঘোষণা করা হয়। এর আগেই দাবি করা হয় যে দম্পতির প্রাণের আশঙ্কা রয়েছে। তারপরই এই বীভৎস ঘটনা। ইতিমধ্যেই ১০ জনকে আটক করা হয়েছে। এদের থেকে মূল অভিযুক্তের সম্পর্কে জানার চেষ্টা করছে পুলিশ। প্রকাশ্যে এমন হামলার ঘটনায় রাজ্যের আইনজীবীদের মধ্যে অসন্তোষ তৈরি হয়েছে এবং একই সঙ্গে ঘটনার কড়া নিন্দা করা হয়েছে বার কাউন্সিলের পক্ষ থেকে। দ্রুত অভিযুক্তের শাস্তি দাবি করা হয়েছে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
জোরেশোরে চলছে কারওয়ান বাজার সরিয়ে নেওয়ার কাজ (ভিডিও)
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
ইন্দোনেশিয়ায় ভয়াবহ অগ্ন্যুৎপাত, ঘরছাড়া ১১ হাজার মানুষ
X
Fresh