logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৩২
আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১১:২৬

পর্ন সাইট খুললেই তথ্য যাবে পুলিশের কাছে

information, police, as soon as, porn site, opened
পর্ন সাইট খুললেই তথ্য যাবে পুলিশের কাছে

পুরো বিশ্ব আজ ইন্টারনেটের কারণে কাছাকাছি চলে এসেছে। ঘরে কিংবা অফিসে বসে ইন্টারনেটের মাধ্যমে সহজেই বিশ্বের খবর হাতের মুঠোয় চলে আসছে। ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি একে-অপরের সঙ্গে সহজেই যোগাযোগ করতে পারছেন। ইন্টারনেটে ভাল কাজের সঙ্গে অনেকে পর্ন সাইট খুলছেন। ইন্টারনেটে পর্ন সাইট কারা খুলছেন তা নজরদারি করবে ভারতের উত্তর প্রদেশ সরকার। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের এই রাজ্যে নারীদের ওপর সহিংসতা কমাতে এই ব্যবস্থা গ্রহণ করেছে। উত্তরপ্রদেশ পুলিশের পক্ষ থেকে এক সংস্থাকে এই নজরদারির দায়িত্ব দেওয়া হয়েছে। খবর আজকালের।

আরও পড়ুন: হেলিকপ্টার কিনতে ভারতের রাষ্ট্রপতির কাছে ঋণ চাইলেন নারী!

জানা গেছে, ‘উম্ফ’ নামের একটি সংস্থাকে দায়িত্ব দেওয়া হয়েছে। যারা উত্তর প্রদেশ রাজ্যে ইন্টারনেটে সার্চ করা তথ্য বিশ্লেষণ করবে। কোনও ব্যক্তি যদি পর্ন দেখেন, সেই তথ্য জমা পড়বে বিশ্লেষক দলের নথিতে। এই সংক্রান্ত একটি সতর্কবার্তা পাঠানো হবে সেই ব্যক্তিকেও।

ভারতীয় গণমাধ্যম বলছে, কেউ পর্ন সাইট খুললেই সেই তথ্য চলে যাবে পুলিশের কাছে। ভবিষ্যতে তা নিয়ে ঝামেলায় পড়তে হতে পারে বলেও জানানো হয়েছে। এছাড়া নারীর সুরক্ষার জন্য উত্তর প্রদেশ পুলিশ একটি বিশেষ দল গঠন করেছে। যার নাম ‘ইউপি উইমেন পাওয়ারলাইন ১০৯০’।

আরও পড়ুন: পানীয়তে করোনা রোগীর লালারস মিশিয়ে হত্যার পরিকল্পনা!

এফএ

RTV Drama
RTVPLUS