• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বাংলাকে রক্ষা করতে চায় না বিজেপি: মমতা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ :

  ১১ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫৯
BJP does not want to let Bengal live
মমতা বন্দ্যোপাধ্যায়।।

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেশটির প্রধান সারির দল বিজেপিকে লক্ষ্য করে বলেছেন, বাংলাকে ওরা বাঁচতে দিতে চায় না, রক্ষা করতে চায় না। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) আলীপুরের উত্তীর্ণয় সামাজিক প্রতিনিধিদের এক সম্মেলনে এ কথা বলেন তিনি।

এ সময় মুখ্যমন্ত্রী বিজেপি শাসিত ত্রিপুরার বিষয়ে বলেন, ত্রিপুরায় দেখুন। সেখানে কী অত্যাচার চলছে! একটা ডায়েরি পর্যন্ত করতে পারে না মানুষ। বাইরে বের হতে পারে না তারা। এমনকি কোনো প্রতিবাদও জানাতে পারে না মানুষ। হরিয়ানা, পাঞ্জাব, উত্তর প্রদেশে কৃষক আন্দোলন হচ্ছে। রাস্তায় পেরেক পুঁতে রেখেছে। দিল্লিতে দাঙ্গায় কত মানুষ মরেছে সেই ক্যা (সিএএ), এনআরসি, এনপিআর (সংশোধিত নাগরিকত্ব আইন, জাতীয় নাগরিক পঞ্জি, জাতীয় জনসংখ্যা নিবন্ধন) এর ব্যাপারে।

বিজেপি নেতা অমিত শাহকে কটাক্ষ করে মমতা বলেন, আজ আবার ক্যা-কু করার জন্য এসেছে। ওই ক্যা-কু করে বেড়াও, এখানে ট্যা-ফু করা যাবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ দেশটির পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে এসে জনসভায় রাজ্য সরকারের বিরুদ্ধে সমালোচনা করায় মমতা তার সমালোচনাও করেন।

সূত্র : পার্স টুডে

এসআর/কেএফ

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমাকে কেনার মতো ধনী এখনও তারা হননি’
ব্যায়াম করতে গিয়ে ফাটল কপাল, চার সেলাই নিয়ে ফিরলেন মমতা
৫ বছর পর এই প্রথম কাশ্মীরে শোভাযাত্রা-সমাবেশ মোদির
সুপ্রিম কোর্টের রায়ে নির্বাচনের আগে বড় ধাক্কা খেলেন মোদি
X
Fresh