Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২২, ১৭:৫৫
আপডেট : ১৯ জানুয়ারি ২০২২, ১৮:০৯

গাড়ি ডুবছে নদীতে, সেলফি তুলছেন নারী

গাড়ি ডুবছে নদীতে

কিছু মানুষ নিজের অজান্তেই সেলফি আসক্তি হয়ে পড়ছেন। তারা যেকোনো ঘটনা স্মৃতির পাতায় বন্দি করে রাখতে সেলফি নিয়ে ব্যস্ত থাকেন। কখনো আবার সেফলি তুলতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ছেন। তেমনি একটি ঘটনা কানাডার বরফ জমা নদীতে গাড়ি চালিয়ে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়া এক নারী সেলফি তুলতে ব্যস্ত। যা আন্তর্জাতিক শিরোনামে জায়গা করে নিয়েছেন।

কানাডার রিডো নদীতে হলুদ রঙের গাড়িটি যখন পানিতে তলিয়ে যাচ্ছিল তখনও নারী গাড়িটির ওপর উঠে শান্তভাবে ছবি তুলছিলেন।

বুধবার (১৯ জানুয়ারি) ব্রিটিশ গণমাধ্যম দ্য মেইলে এ নিয়ে প্রতিবেদন করা হয়।

দ্য মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, রোববার ওই নারী গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। হঠাৎ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বরফ জমা রিডো নদীতে পড়ে যায়। গাড়িটির সামনের অংশ যখন নদীতে তলিয়ে যেতে শুরু করে তখন সবাইকে অবাক করে ওই নারী গাড়িটির পেছন অংশ উঠে পড়েন। এ সময় তাকে নদী থেকে উদ্ধারে আশপাশে থাকা লোকজন তৎপরতা শুরু করে দেয়। লিডা ডগলাস নামে এক টুইটার ব্যবহারকারী নারী ঘটনাটির একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। তিনি লেখন, সবাই যখন তাকে (দুর্ঘটনা কবলিত নারী) বাঁচাতে উদগ্রীব। তখন তিনি সেলফি তুলে স্মৃতিটিকে ধরে রাখলেন।

টুইটারে অটোয়া পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, রোববার সন্ধ্যায় অটোয়ার দক্ষিণে একটি গাড়ি বরফ জমা নদীতে পড়ে যায়। তবে সৌভাগ্যক্রমে ওই ঘটনায় কেউ আহত বা নিহত হননি। স্থানীয় বাসিন্দারা খুব দ্রুত বুদ্ধি খাটিয়ে ওই নারীকে উদ্ধার করেছে। আমরা তাদের ধন্যবাদ জানাই।

সূত্র: এনডিটিভি।

এফএ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS