Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

প্রেমিককে দেখতে বাবার বাইক বিক্রি করে বিমানের টিকিট কাটলো তরুণী

প্রেমিককে দেখতে বাবার বাইক বিক্রি করে বিমানের টিকিট কাটলো তরুণী

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্কে এক দেশ থেকে অন্য দেশে যাওয়ার ঘটনা ঘটছে। তেমনি অনলাইনে ফ্রি ফায়ার গেম খেলতে গিয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠা ইন্দোনেশিয়ার এক তরুণী তার বাবার মোটরসাইকেল বিক্রি করে প্রেমিককে দেখতে বিমানের টিকিট কেটেছেন। যা ইন্দোনেশিয়ার গণমাধ্যমে উঠে এসেছে।

জানা গেছে, অনলাইনে ফ্রি ফায়ার গেম খেলতে গিয়ে এক তরুণের সঙ্গে পরিচয় হয় জাম্বির এক তরুণীর। গেম খেলার ছলে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর সেই তরুণকে দেখতে বাবার মোটরসাইকেল ১ লাখ টাকা বিক্রি করে দেয় তরুণী। সেই টাকায় কিনে ফেলে বিমানের টিকিট। সূত্র: কলকাতা টোয়েন্টিফোর

ইন্দোনেশিয়ার বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে, ওই তরুণী ভালোবাসার মানুষটিকে দেখতে ব্যাকুল হয়ে ওঠে। কিন্তু তার সঙ্গে দেখা করতে গেলে যে বিমানে চড়তে হবে। কারণ অনলাইনে যোগাযোগ হওয়া প্রেমিকের বাড়ি জাকার্তায়। তাই বিমানের টিকিটের টাকা জোগাড় করতে নিজের বাবার মোটরসাইকেল বিক্রি করে দেন।

জানা গেছে, তরুণী তার বাবার মোটরসাইকেল বিক্রি করলেও জাকার্তায় আর তার যাওয়া হয়নি। কারণ প্রেমিকই শেষে বেঁকে বসে। জানিয়ে দেয়, সে কিশোরীর সঙ্গে দেখা করতে চায় না। ব্যস, মুহূর্তেই কিশোরীর সব স্বপ্ন শেষ।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS