• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ায় শরিয়তপুর প্রবাসী ভাগ্নের হাতে মামা খুন

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি ২০২১, ২২:২৪
মালয়েশিয়ায় শরিয়তপুর প্রবাসী ভাগ্নের হাতে মামা খুন

মালয়েশিয়ার পেনাং রাজ্যে শরিয়তপুর প্রবাসী রাজীব কাজী (২৯) নামে এক বাংলাদেশীকে হত্যার অভিযোগে আটক করা হয়েছে তার-ই আপন ভাগ্নে শাকিল'কে। শাকিল রাজীবে'র বড় বোনের ছেলে। শুক্রবার দেশটির বেশ কয়েকটি গনমাধ্যমে ঐ বাংলাদেশীর গলিত লাশ উদ্ধারের খবর প্রকাশ হয়। একই সঙ্গে আটক ব্যাক্তিটি হত্যার কথা শিকার করেছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

২১ দিন নিখোঁজ থাকার পর একটি ড্রেনে সন্ধান পাওয়া যায় রাজিবে'র গলিত লাশ। নিহত রাজিব কাজী শরীয়তপুর সদরের বিনোদপুর ইউনিয়নের আবদুল গণি কাজীর ছেলে। রাজিব ও শাকিল একই কোম্পানিতে কর্মরত ছিলো। তবে এ হত্যাকান্ডের পেছনে ঠিক কি কারন রয়েছে তা এখনও স্পস্ট নয়। এর সঙ্গে আরো কেউ জড়িত আছে কি না তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে মালয়েশিয়ার পেনাং রাজ্যের তামান পেরিনডাস্ট্রিয়ান রিঙ্গান জুরুর একটি কারখানার কাছে একটি নর্দমা থেকে ওই বাংলাদেশির পচাগলা লাশ সনাক্ত করেন নিহত ব্যক্তির কারখানার ম্যানেজার।

তিনি জানান, দুর্গন্ধে কারখানায় টিকতে না পেরে অনেক খোঁজাখুঁজির পর পাশের একটি ড্রেনের ঢাকনা খুলে ভেতরে একটি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে নর্দমা থেকে ওই বাংলাদেশির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় সেবেরাং জায়া হাসপাতালে পাঠান।

সেবেরাং প্রাই তেঙ্গা জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার শফি আবদুল সামাদ বলেন, নিহত বাংলাদেশির থাকার হোস্টেলের রুম থেকে একটি ছুরি, হাতুড়ি এবং রক্তমাখা একটি লোহার রড উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে এই হাতুড়ি দিয়ে আঘাত করে রাজিব'কে হত্যা করা হয়েছে।

পুলিশ আরও জানায়, গত ১৫ জানুয়ারি থেকে নিহত বাংলাদেশি নিখোঁজ ছিল। কিন্তু কর্তৃপক্ষ থানায় কোনো রিপোর্ট দাখিল করেনি। কারণ তারা ভেবেছিল সে কারখানা থেকে পালিয়ে গেছে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • এশিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
খুনাখুনিতে অশান্ত ময়মনসিংহ, দুই দিনে ৪ খুন
কুকি-চিনের হাতে অপহৃত সেই ব্যাংক ম্যানেজারকে বদলি
প্রবাসীদের রেমিট্যান্স উন্নয়নের একটি মূল শক্তি : সমাজকল্যাণমন্ত্রী
X
Fresh