• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফাহিমের সন্দেহভাজন খুনিকে জামিন দেয়া হয়নি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ জুলাই ২০২০, ০৮:৪৪
fahim saleh
ফাহিম সালেহ ও টেরেস ডেভোন হাসপিল

রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও’র সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুনের ঘটনায় গ্রেপ্তার হওয়া তার সাবেক ব্যক্তিগত সহকারী টেরেস ডেভোন হাসপিলকে জামিন দেননি নিউইয়র্কের আদালত।

শনিবার হাসপিলকে জামিন ছাড়াই হাজতে রাখার নির্দেশ দেন বিচারক জোনাথন স্ভেটকি। আগামী ১৭ আগস্ট আদালতে হাজির করার নির্দেশ দেয়া হয়েছে।

গেল ১৪ জুলাই মঙ্গলবার ম্যানহাটনে নিজের অ্যাপার্টমেন্টে খুন হন ফাহিম সালেহ (৩৩)। মঙ্গলবার নিউইয়র্ক স্থানীয় সময় বিকালে শহরের ম্যানহাটন এলাকার নিজ অ্যাপার্টমেন্ট থেকে বাংলাদেশের রাইড শেয়ারিং সার্ভিস পাঠাও এর অন্যতম প্রতিষ্ঠাতার খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করা হয়।

ওই ফ্ল্যাটে ফাহিম একাই থাকতেন। দীর্ঘ সময় খোঁজ না পেয়ে মঙ্গলবার জরুরি ৯১১ নম্বরে ফোন করেন তার বোন। এরপর পুলিশ এসে অ্যাপার্টমেন্টের সপ্তম তলা থেকে ফাহিমের মরদেহ উদ্ধার করে। কোনও পেশাদার কেউ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে জানায় পুলিশ।

শুক্রবার (১৭ জুলাই) এ ঘটনায় গ্রেপ্তার করা হয় সালেহর সাবেক ব্যক্তিগত সহকারী হাসপিলকে। এর পর তার বিরুদ্ধে সেকেন্ড ডিগ্রি মার্ডারের অভিযোগ দায়ের করা হয়।

এসময় ম্যানহাটনের ক্রিমিনাল কোর্টে ম্যানহাটনের অ্যাসিসট্যান্ট ডিস্ট্রিক্ট অ্যাটর্নি লিন্ডা ফোর্ড জানিয়েছিলেন, হাসপিলকে দোষী প্রমাণের জন্য পর্যাপ্ত আলামত পাওয়া গেছে।

এদিকে এক সংবাদ সম্মেলনে নিউইয়র্ক পুলিশের প্রধান গোয়েন্দা রোডনি হ্যারিসন জানিয়েছেন, ফাহিমের অর্থনৈতিক ও ব্যক্তিগত বিষয়গুলো তদারকি করতো সন্দেহভাজন হাসপিল। ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে এসব আলামত শনাক্ত করা হয়েছে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
ইলিয়াসকে খুঁজছে নিউইয়র্ক পুলিশ
সাড়ে ৩৫ কোটি ডলার জরিমানার পাশাপাশি ব্যবসা বন্ধ ট্রাম্পের
X
Fresh