• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দিল্লিতে হাইঅ্যালার্ট জারি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জুন ২০২০, ১৭:১৯
High alert issued in Delhi
ফাইল ছবি

লাদাখে গালওয়ান উপত্যকায় ভারত ও চীনের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতির মাঝেই দিল্লিতে জঙ্গি হামলার আশঙ্কায় হাইঅ্যালার্ট জারি করেছে ভারত।

দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা কর্মকর্তারা রাজধানী দিল্লিতে জঙ্গি হামলা হতে পারে বলে সতর্কবার্তা দেয়ার পরই হাইঅ্যালার্ট জারি করেছে সরকার।

দ্য হিন্দুর খবরে বলা হয়, জম্মু-কাশ্মীর থেকে সড়কপথে দিল্লিতে জঙ্গিরা প্রবেশ করেছে। আরও কয়েকজন ঢোকার চেষ্টা চালাচ্ছে। বাস, ট্যাক্সি বা ট্রাকে করে এসব জঙ্গি দিল্লিতে এসেছে। যে কোনও মুহূর্তে তারা দিল্লিতে বড়সড় নাশকতা চালাতে পারে এমন আশঙ্কা করছে গোয়েন্দারা।

দিল্লি পুলিশসূত্রে খবর, ক্রাইম ব্রাঞ্চ ও স্পেশাল সেলকে বিশেষভাবে সতর্ক করা হয়েছে। রাজ্যের ১৫ জেলাতেই পাঠানো হয়েছে চূড়ান্ত সতর্কতা একই সাথে দিল্লির সব বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও বাজার এলাকায় চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে। শহরের সব হোটেল, মোটেল ও বাসস্ট্যান্ডে তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা।

দিল্লিতে প্রবেশের পথের সব পয়েন্টে চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গাড়ি থামিয়ে তল্লাশি চালানো হচ্ছে। বিশেষ করে কাশ্মীরের নম্বরপ্লেটের গাড়িগুলোতে ব্যাপক তল্লাশি চালানো হচ্ছে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতকে হুঁশিয়ারি পাকিস্তান সেনাপ্রধানের
X
Fresh