• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুয়েতে পাপুলের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

কুয়েত প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২১ জুন ২০২০, ১১:০৪
Bangladesh MP Kazi Shahid Islam Papul arrested in Kuwait for smuggling human and illegal currency
ছবি-সংগৃহীত

কুয়েতে আটক বাংলাদেশের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের বিরুদ্ধে মানব ও অবৈধ মুদ্রাপাচার তদন্তের পরিপ্রেক্ষিতে এবার সেন্ট্রাল ব্যাংক অব কুয়েত তার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে।

২০ জুন কুয়েত নিউজ এজেন্সির বরাত দিয়ে কুয়েত থেকে প্রকাশিত দৈনিক ইংরেজি পত্রিকা আরব টাইমস জানায়, পাপুলের ব্যাংক অ্যাকাউন্টে ৫ মিলিয়ন কুয়েতি দিনার জব্দ করা হয়েছে। রয়েছে প্রতিষ্ঠানের মূলধন আরও ৩ মিলিয়ন দিনার।

পাপুলের সাথে বিভিন্ন অবৈধ কাজে সাহায্যকারী সন্দেহে কুয়েত জনশক্তি মন্ত্রণালয়ের মহাপরিচালক আহমদ আল মুসা পদত্যাগ করতে চেয়েছিলেন। কিন্তু কুয়েতের মন্ত্রিসভার এক সদস্য আহমেদ আল মুসাকে হুঁশিয়ারি করেছেন। তাকে পরিষ্কার বলে দেয়া হয়েছে, আটক বাংলাদেশি সংসদ সদস্যদের বিরুদ্ধে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে জনশক্তি মন্ত্রণালয়ের মহাপরিচালকের পদে থাকতে হবে।

সুত্র জানিয়েছে, শহিদ ইসলাম পাপুলকে জিজ্ঞাসাবাদে যাদের আরও অনেকের নাম আসছে, তাদের মধ্যে আহমেদ আল মুসার নামটিও আলোচনায় রয়েছে। এটা জানতে পেরে আহমেদ আল মুসা পদত্যাগ করতে চেয়েছিলেন। কিন্ত কুয়েতের অর্থনীতি বিষয়ক প্রতিমন্ত্রী মরিয়ম আল আকিল তাকে স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আহমেদ আল মুসাকে স্বপদে বহাল থাকতে হবে।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুয়েতে বাংলাদেশি নিহত
X
Fresh