• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দিল্লির স্বাস্থ্যমন্ত্রীর করোনা রিপোর্ট নেগেটিভ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুন ২০২০, ১৫:৩০
delhi health minister satyendar jain tests coronavirus negative
সংগৃহীত

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতের দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। এ নিয়ে সরকারের কপালে চিন্তার ভাঁজও পড়েছিল। তবে স্বাস্থ্যমন্ত্রীর করোনা রিপোর্ট নেগেটিভ আসায় দূর হয়েছে সেই অস্বস্তি।

রোববার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং অন্যদের সঙ্গে বৈঠকে অংশ নেয়ার পরেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। প্রচণ্ড জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় তাকে সোমবার রাতেই হাসপাতালে ভর্তি করা হয়।

করোনাভাইরাস পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে রাজীব গান্ধী সুপার স্পেশালিটি হাসপাতালে (আরজিএসএসএইচ) পাঠানো হয়। কিন্তু সেই ফল নেগেটিভ এসেছে। তবে ওই হাসপাতালেই আপাতত তার জ্বরের চিকিৎসা চলছে।

৫৫ বছর বয়সী আম আদমি পার্টির এই নেতা মঙ্গলবার এক টুইট বার্তায় লিখেন, গতরাত থেকেই প্রচণ্ড জ্বর। আর অক্সিজেনের মাত্রাও হঠাৎ‌ কমে গেছে। আরজিএসএসএইচ -এ ভর্তি হয়েছি। সবাইকে আপডেট জানাবো।

সত্যেন্দ্র জৈনের এই পোস্টের জবাবে কেজরিওয়াল এক টুইট বার্তায় লিখেন, আপনি নিজের যত্ন না নিয়েই ২৪x৭ জনসাধারণের সেবা করে চলেছেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

উল্লেখ্য, গত সপ্তাহে অরবিন্দ কেজরিওয়ালেরও হঠাৎ করে জ্বর এবং গলা ব্যথা হয়। এরপর তিনি নিজের বাড়িতেই সেলফ কোয়ারেন্টিনে চলে যান। পরে তার করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভি আসে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh