• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

পশ্চিমবঙ্গের দমকলমন্ত্রী করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ মে ২০২০, ১২:৪০
Fire service minister sujit bose tested coronavirus positive
সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের দমকলমন্ত্রী সুজিত বসু। তবে তার শরীরে করোনা সংক্রমণের কোনও উপসর্গ নেই। এই প্রথম পশ্চিমবঙ্গের মন্ত্রিসভার কোনও সদস্য করোনায় আক্রান্ত হলেন। তবে করোনা ধরা পরার পর হাসপাতালে নয়, আপাতত বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন সুজিত।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কয়েক দিন আগে সুজিতের গৃহপরিচারিকা করোনায় আক্রান্ত হন। এরপর মন্ত্রী এবং তার পরিবারের সবার স্বাস্থ্যপরীক্ষা করা হয়। বৃহস্পতিবার পরীক্ষার রিপোর্ট আসার পর দেখা যায়, সুজিত করোনায় আক্রান্ত। তবে তার শরীরে করোনার কোনও উপসর্গই দেখা যায়নি। এ কারণে আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য ভবন সূত্রে জানা গেছে যে, সুজিতের স্ত্রী, দুই ছেলে, মেয়ে এবং অন্য এক গৃহপরিচারিকার করোনা পরীক্ষা করা হয়েছে। স্ত্রী এবং অন্য পরিচারিকার শরীরেও করোনার সংক্রমণ হয়েছে।তবে তাদেরও এখনও পর্যন্ত কোনও উপসর্গ না থাকায় বাড়িতে রেখেই চিকিৎসা করা সম্ভব।

স্বাস্থ্য ভবনের একজন কর্মকর্তা বলেছেন, নিয়ম মেনেই সুজিতের সংস্পর্শে কারা ছিলেন তাদের চিহ্নিত করে কোয়রেন্টিনে পাঠানো হবে। বুধবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন দমকলকর্মীর মৃত্যুর ঘটনা ঘটলে হাওড়ায় গিয়েছিলেন তিনি। সেখানে দপ্তরের কর্মকর্তা ছাড়া সাংবাদিকরাও তার সংস্পর্শে আসেন।

উল্লেখ্য, এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ। তমোনাশের সংস্পর্শে আসা তার দুই মেয়ে এবং দুই পরিচিত ব্যক্তির শরীরেও করোনা সংক্রমিত হয়েছে। তারা এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
করোনায় আক্রান্ত হলেন ডিবিপ্রধান হারুন
X
Fresh