• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে বিজেপির মুখপাত্র

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ মে ২০২০, ১৭:৫১
সম্বিত পাত্র
আনন্দবাজার থেকে নেয়া

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র। সূত্রের উদ্ধৃতি দিয়ে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তার চিকিৎসা চলছে। খবর আনন্দবাজারের।

তবে এ বিষয়ে বিজেপির পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। হাসপাতাল সূত্র জানিয়েছে, সম্বিতের লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। একাধিক সূত্র জানিয়েছে যে, কয়েকদিন ধরেই জ্বর ও সর্দি কাশির উপসর্গ ছিল সম্বিতের। এ কারণেই গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।

বিজেপির জাতীয় মুখপাত্রদের মধ্যে উল্লেখযোগ্য মুখ সম্বিত পাত্র। বিভিন্ন টিভি চ্যানেলে টকশো থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তিনি। টুইটারে রয়েছে তার চার লাখ ৪০ হাজারেরও বেশি ফলোয়ার। গত লোকসভা নির্বাচনে ওড়িশার পুরী কেন্দ্র থেকে তিনি বিজেপির প্রার্থী হয়েছিলেন। যদিও নির্বাচনে বিজেডি প্রার্থীর কাছে হেরে যান তিনি।

এর আগে গত সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হন কংগ্রেসের মুখপাত্র সঞ্জয় ঝা। আর চলতি সপ্তাহের শুরুর দিকে মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী তথা মহারাষ্ট্রের মন্ত্রী অশোক চহ্বাণও করোনাভাইরাসে আক্রান্ত হন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যোগগুরু রামদেবকে ভারতীয় সুপ্রিম কোর্টের তলব
‘ভারতের আইনশৃঙ্খলার দায়িত্ব এখন নির্বাচন কমিশনের হাতে’
৮ দিনেও দস্যুদের সঙ্গে যোগাযোগ করা যায়নি
বাংলাদেশের জন্য পেঁয়াজ কিনছে ভারত
X
Fresh