• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দিল্লির রাস্তায় দিনেদুপুরে ফল লুটের ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ মে ২০২০, ১৬:৩৫
Delhi Crowd Loots Mangoes From Street Vendor
সংগৃহীত

সঙ্কটের সময় মানুষের ভালো ও মন্দ দুই দিকটাই দেখা যায়। তবে বুধবার ভারতের রাজধানী দিল্লির রাস্তা যা ঘটেছে, তা হয়তো কল্পনাতীত।ফল বিক্রেতার অবর্তমানে যে যেভাবে পেরেছে তার ঠেলাগাড়ি থেকে লুট করেছে আম। এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়ার পর তা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।খবর ওয়ান ইন্ডিয়া, এনডিটিভির।

উত্তর দিল্লির জগতপুরী এলাকায় ফল বিক্রেতা ছোটের সঙ্গে এই অমানবিক ও হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। ছোটে বলেন, ওই এলাকায় মারামারি লেগে যায়।তিনি বলেন, স্কুলের সামনে মারামারি হচ্ছিল। একদল লোক এসে আমাকে বলে যে, আমার ঠেলাগাড়ি সরাতে হবে।

ছোটে যখন ঠেলাগাড়ি সরানোর কাজে ব্যস্ত ছিল, তখন ফুটপাতেই রাখা ছিল, তার আমবোঝাই ফলের বাক্সগুলো। আমের বাক্সগুলো রাস্তা এমনভাবে পড়ে থাকতে দেখে মানুষজন যে যেভাবে পেরেছে আম লুট করেছে। একজন প্রত্যক্ষদর্শী ওই ঘটনার ভিডিও করেছে এবং সেটি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

ওই ভিডিওতে দেখা যায়, সবাই যেভাবে পারছে আম নিয়ে যাচ্ছে।মোটরসাইকেল চালকরা তাদের হেলমেটে করে আম নিয়ে যাচ্ছে। অনেকে আবার হকার ডেকে আম নেয়ার জন্য উৎসাহ দিচ্ছিল। এমন আম লুটের ঘটনায় ওই জায়গা ট্র্যাফিক জ্যামও লেগে যায়।

ছোটে বলেন, আমার ১৫ বাক্স আম ছিল, যেগুলো দাম প্রায় ৩০ হাজার রুপি। তারা সব আম নিয়ে গেছে।তিনি বলেন, লকডাউনের কারণে এমনিতেই ব্যবসায় মন্দা, তার মধ্যে এ ঘটনায় আমি ভেঙে পড়েছি।এদিকে এ ঘটনায় অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন ছোটে। তবে পুলিশ এখনও কোনও পদক্ষেপ নেয়নি জানান তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
ভারতের লোকসভা নির্বাচনে শুক্রবার থেকে ভোটগ্রহণ
X
Fresh