• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

করোনা থেকে সেরে উঠেছেন প্রিন্স চার্লস

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ মার্চ ২০২০, ১৫:৪৫
প্রিন্স চার্লস
বিবিসি থেকে নেয়া

ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের ছেলে ও ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকার প্রিন্স চার্লস করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন। তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়ার পর সেলফ-আইসোলেশনে ছিলেন প্রিন্স অব ওয়েলস। তবে তিনি এখন সেলফ আইসোলেশন থেকে বের হয়েছেন। খবর বিবিসির।

৭১ বছর বয়সী প্রিন্স চার্লসের শরীরের করোনাভাইরাস ধরা পড়ার পর এবং হালকা কিছু লক্ষণ দেখা দেয়ায় তিনি স্কটল্যান্ডে সাতদিনের জন্য সেলফ আইসোলেশনে ছিলেন। তবে চার্লসের স্ত্রী ক্যামেলিয়া করোনাভাইরাসে আক্রান্ত হননি। কিন্তু ৭২ বছর বয়সী ডাচেস অব কর্নওয়েলও এক সপ্তাহের জন্য সেলফ আইসোলেশনে থাকবেন।

রাজপ্রাসাদের একজন কর্মকর্তা বলেন, প্রিন্সের স্বাস্থ্য এখন ভালো আছে এবং তিনি সরকারের বিধিনিষেধ মেনে চলছেন। একজন মুখপাত্র জানিয়েছেন, ক্লারেন্স হাউজ নিশ্চিত করেছে যে- ডাক্তারের সঙ্গে পরামর্শ করার পর প্রিন্স অব ওয়েলস এখন সেলফ আইসোলেশনের বাইরে রয়েছেন।

এদিকে প্রিন্স চার্লস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কয়েকদিন পর ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনও এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হন। গত শুক্রবার ব্রিটিশ প্রধানমন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দেশটির স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক জানান যে তিনিও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাসে যুক্তরাজ্যে এখন পর্যন্ত এক হাজার ৪০৮ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ২২ হাজার ১৪১ জন। আর সুস্থ হয়ে উঠেছে ১৩৫ জন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
প্রচণ্ড গরমে সুস্থ থাকতে যা করবেন
গরমে বাড়ছে জ্বর-ডায়রিয়া, অসুস্থদের অধিকাংশই শিশু
অসুস্থ পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে আইজিপি
X
Fresh