smc
logo
  • ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭

করোনায় ছাতাই ভরসা নেদারল্যান্ডসের এই হেয়ারড্রেসারের

  আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

|  ২৮ মার্চ ২০২০, ১৩:৪৯
hairstylist use umbrella as shield from customer in netherlands salon
সংগৃহীত
করোনা থেকে বাঁচতে হোম কোয়ারেন্টিনের বিকল্প নেই। কিন্তু বেশিদিন ঘরবন্দি থাকলে চলবে কী করে! পেটের তাগিদে তাই অনেককেই বের হতে হচ্ছে। তাদের জন্য় সোশ্য়াল ডিস্টেনসিং বা সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। কিন্তু দূরত্ব রাখতে চাইলেই কী হয়!

এমন পরিস্থিতিতে চুল কাটার জন্য অভিনব উপায় বের করেছেন নেদারল্যান্ডের এক হেয়ারড্রেসার। তার উদ্ভাবনী কৌশলের ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তারপরই ভাইরাল হয়ে যায় ওই ভিডিও।

নেদারল্যান্ডের ওসে রয়েছে বেলা রোজ সালোঁ। করোনাভাইরাস মহামারির মধ্যেও খোলা রয়েছে সেটি। কিন্তু সেখানকার হেয়ারড্রেসার করোনাভাইরাস থেকে বাঁচতে ঢাল হিসেবে ব্যবহার করছেন ছাতাকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মুখের সামনে একটি ছাতা বেঁধে নিয়েছেন ওই হেয়ারড্রেসার। সেই ছাতার মধ্যে করা হয়েছে চারটি ফুটো। দুইটি বড় ফুটো দিয়ে দুই হাত বের করে চুল কাটছেন। উপরের দুইটি ফুটো দিয়ে দেখছেন তিনি।  

ছাতার আড়াল থেকে চুল কাটার এই ভিডিও ফেসবুকে আপলোড করার পর থেকে দেখা হয়েছে প্রায় ২৯ লাখ বার। উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাসে নেদারল্যান্ডসে প্রায় সাড়ে আট হাজার মানুষ আক্রান্ত হয়েছে। আর মৃত্যু হয়েছে ৫৪৭ জনের।

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়