• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে ক্রেতার কাশির পর ৩৫ হাজার ডলারের খাদ্য ফেলে দিলো সুপারমার্কেট

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ মার্চ ২০২০, ২০:০০
SUPERMARKET THROWS OUT $35,000 OF FOOD AFTER CUSTOMER COUGHS ON IT
স্কাই নিউজ থেকে নেয়া

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার একটি সুপারমার্কেট জানিয়েছে, একজন নারী তাদের দোকানে ঢুকে ইচ্ছাকৃতভাবে কাশি দেয়ার পর তারা প্রায় ৩৫ হাজার ডলার সমপরিমাণের খাদ্য ফেলে দিয়েছে।

গ্যারিটি’স সুপারের এক মালিক জো ফাসুলা বলেন, হ্যানোভার টাউনশিপে তাদের একটি দোকানে এমন ঘটনা ঘটেছে। ওই ঘটনাকে একটি ‘খুব চ্যালেঞ্জিং দিন’ বলেও বর্ণনা করেন তিনি। তিনি বলেন, একজন নারী তাদের দোকানে এসে কাশি দিলে তারা সবজি, বেকারি ও মাংসসহ বিভিন্ন পণ্য ফেলে দেন।

ফাসুলা অভিযোগ করে বলেন, ওই নারী নাকি আগেও করোনাভাইরাসে এই মহামারির সময় এ ধরনের ‘টুইস্টেট প্রাঙ্ক’ করেছেন। ওই নারীর এ ধরনের কর্মকাণ্ড সম্পর্কে পুলিশও অবগত আছে বলে জানান ফাসুলা।

তিনি বলেন, আমাদের ওইসব খাদ্যসামগ্রী ফেলে দেয়া ছাড়া আর কোনও উপায় ছিল না। যদিও আমাদের কী পরিমাণ পণ্য ফেলতে হয়েছে তার হিসাব রাখিনি, তবে সেগুলোর মূল্য প্রায় ৩৫ হাজার ডলারের বেশি হবে। এত খাবার নষ্ট হওয়ায় আমার খুব খারাপ লাগছে।

এদিকে নারী কাশি দেয়ার পরই পুলিশে ফোন দেন দোকান মালিক। ওই নারীর করোনার উপসর্গ রয়েছে বলে পুলিশকে জানান তিনি। পরে পুলিশ এসে ওই নারীকে নিয়ে যায়।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে এখনও পর্যন্ত ৮৫ হাজার ৩৪৪ জন করোনা আক্রান্ত হয়েছে। চীনকেও ছাপিয়ে গেছে এই সংখ্যা। শুক্রবার সকাল পর্যন্ত যুক্তরাষ্ট্রে করোনা আক্রান্ত হয়ে ১২৯৫ জনের মৃত্যু হয়েছে।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
বিশ্ববাজারে কমলো জ্বালানি তেলের দাম
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
X
Fresh