• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

করোনার চেয়ে ভয়ঙ্কর মোদি: তৃণমূল নেতা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ মার্চ ২০২০, ১৪:২৯
modi virus is more dangerous than corona virus says anubrata mondal
ছবি সংগৃহীত

করোনাভাইরাসের প্রসঙ্গ টেনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্যাপক সমালোচনা করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মন্ডল। অনুব্রত মন্ডল বলেন, ইয়েস ব্যাংক শেষ হয়ে গেল, অর্থনীতি শেষ হয়ে গেছে, এর চেয়ে আর বড় ভাইরাস কি আছে? করোনা থেকেও ভয়ঙ্কর মোদি ভাইরাস। চেষ্টা করা হচ্ছে এই ভাইরাসকে কিভাবে নষ্ট করা হবে, তার জন্য পশ্চিমবঙ্গে ওষুধ আবিষ্কারের গবেষনা চলছে।

এর আগে বিধানসভা নির্বাচন এগিয়ে আসার ইঙ্গিত দিয়েছেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মন্ডল। নির্বাচনের প্রস্তুতি নিতে দলের কর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি।

গুসকরা শহরে আউশগ্রাম বিধানসভা এলাকার দলীয় কর্মীদের নিয়ে কর্মী সম্মেলন করেন অনুব্রত মণ্ডল। সেই সম্মেলনে ২৬৯টি বুথের দলীয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। কোন বুথের কেমন অবস্থা তা জানতে চান তিনি। যেসব বুথে দল পিছিয়ে রয়েছে, সেই বুথে কী পরিকল্পনা, ব্যবস্থা নেয়া হয়েছে, তাও জানতে চান অনুব্রত। বিধানসভা নির্বাচনে সেইসব বুথ ও অঞ্চল থেকে দল কত লিড পাবে সে কথাও জানতে চেয়েছেন অনুব্রত।

বেরেন্ডা অঞ্চল সভাপতি হাকিম শেখের কাছে সাংগঠনিক খোঁজখবর নেয়ার সময় অনুব্রত বলেন, অন্য কোনোদিকে যেয়েন না। বুথে বুথে বসে মিটিং করুন। কারণ বিধানসভা নির্বাচন এগিয়ে আসতে পারে।

সংশোধিত নাগরিকত্ব আইন প্রসঙ্গে সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে অনুব্রত বলেন, ভারতের মধ্যে প্রথম মমতা ব্যানার্জি বলেছিলেন যে আমি এনআরসি মানবো না। এখন মমতা ব্যানার্জিকে দেখে মহারাষ্ট্র, পাঞ্জাব, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, ওড়িশা, তেলেঙ্গানা, বিহার, রাজস্থান- সব রাজ্যই বলছে মানবো না।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
শেখ হাসিনাকে  ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
X
Fresh