• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সোশ্যাল মিডিয়া নয়, ঘৃণার রাজনীতি ছাড়ুন: মোদিকে রাহুল গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ মার্চ ২০২০, ১৭:৪৬
নরেন্দ্র মোদি, রাহুল গান্ধী
ছবি সংগৃহীত

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোমবার রাতে হঠাৎ করে এক ঘোষণায় জানান যে, তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহার ছেড়ে দেবেন। তিনি বলেন, রোববার থেকে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ও ইউটিউবে নিজের সব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বন্ধ করে দেয়ার কথা ভাবছি। এ বিষয়ে আপনাদের সবাইকে জানাবো।

এরপরই দেশজুড়ে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়। কংগ্রেস নেতা রাহুল গান্ধী থেকে শুরু করে অধীর চৌধুরী সবাই মোদিকে কটাক্ষ করতে শুরু করেন। মোদিকে কটাক্ষ করে রাহুল গান্ধী বলেন, সোশ্যাল মিডিয়া না ছেড়ে ঘৃণার রাজনীতি ত্যাগ করুন।

কংগ্রেসের এই সাংসদ আরও বলেন, দেশে যখন জরুরি অবস্থা দেখা দিয়েছে, তখন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নিয়ে ছেলেখেলা বন্ধ করুন। তার চেয়ে করোনাভাইরাসের প্রকোপ নিয়ে যে চ্যালেঞ্জের মুখোমুখি ভারত, তার মোকাবিলা করুন।

কংগ্রেসের আরেক সাংসদ শশী থারুরও কঠোর ভাষায় মোদির সমালোচনা করেন। তিনি এক টুইটবার্তায় বলেন, প্রধানমন্ত্রীর ওই টুইট দেখে সাধারণ মানুষ উদ্বিগ্ন হয়েছেন। কারণ এরপর হয়তো সারা দেশেই সোশ্যাল মিডিয়া নিষিদ্ধ হয়ে যেতে পারে।

তবে ব্যাপক সমালোচনার মুখে আজ মঙ্গলবার দুপুরে আবার টুইট করেন মোদি। তিনি জানান যে, আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে নিজের অ্যাকাউন্টগুলো এমন কিছু নারীর হাতে তুলে দেবেন তিনি, যাদের জীবন এবং কাজ সবাইকে অনুপ্রাণিত করে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
শেখ হাসিনাকে  ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি
মুশতাক-তিশা দম্পতিকে নতুন যে নির্দেশনা দিলেন আদালত
X
Fresh