• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

ভারতে বরযাত্রীবাহী বাস নদীতে, নিহত ২৪

​​​​​​​আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৫
24 dead as bus carrying wedding party falls into river in rajasthan
ছবি সংগৃহীত

ভারতের রাজস্থানে ভয়াবহ এক বাস দুর্ঘটনায় অন্তত ২৪ জনের মৃত্যু হয়েছে। বরযাত্রীবাহী একটি বাস সেখানকার মেজ নদীতে পড়ে গেলে তাদের মৃত্যু হয়। বুধবার সকালে রাজস্থানের বুন্দিতে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বিয়ে বাড়িতে যাচ্ছিল বাসটি। সেইসময় বাস পড়ে যায় নদীতে। মেগা দৌসা হাইওয়ের ওপর এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, বাসে ২৯ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে ২৪ জনের মৃত্যু হয়েছে। আর গুরুতর আহত পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তারা বলছে, ২৯ জন বরযাত্রীকে নিয়ে কোটা থেকে সাওয়াই মাদপুর যাচ্ছিল বাসটি। মেজ নদী পার করার সময় সেতুর ওপর হঠাৎ নিয়ন্ত্রণ হারায় বাসটি। সেতুটির দুই পাশে রেলিং বা দেয়াল না থাকায় বাসটি সোজাসুজি নদীতে পড়ে যায়। ঘটনাস্থলেই ১৩ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও ১০ জনের মৃত্যু হয়। গুরুতর আহত হয় আরও তিনজন। নিহতদের মধ্যে ১০ জন পুরুষ, ১১ জন নারী ও তিন শিশু রয়েছে।

এদিকে ভয়াবহ এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি বলেছেন, মেজ নদীতে বরযাত্রীবোঝাই বাস পড়ে ২৪ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় গভীরভাবে শোকাহত। দুর্ঘটনায় যারা নিজেদের প্রিয়জনকে হারালেন, আমরা তাদের পাশে আছি।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে মাওবাদী নেতাসহ নিহত ২৯
ভারত সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা
ভারতে যাচ্ছেন আরও ৫০ বিচারক
বৈশ্বিক সমৃদ্ধি সূচকে ভারত-পাকিস্তানকে ছাড়িয়ে বাংলাদেশ
X
Fresh