• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্র-ইসরায়েলকে একসঙ্গে আঘাত করা হবে: ইরান

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১৯
US-Israel to be hit together warns Iran
মেজর জেনারেল হোসেন সালামি

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) প্রধান মেজর জেনারেল হোসেন সালামি বলেছেন, জেনারেল কাসেম সোলাইমানি যখন ইসরায়েলের বিরুদ্ধে যুদ্ধের ময়দানে প্রবেশ করেন তখন ফিলিস্তিনিরা পাথর ছুড়ে যুদ্ধ করতো, কিন্তু তিনি এমন কাজ করেছেন যার ফলে আজ ফিলিস্তিনের গাজা, পশ্চিম তীর এবং উত্তর ফিলিস্তিন ইহুদিবাদীদের জন্য অগ্নিগর্ভে পরিণত হয়েছে এবং ইসরায়েল বন্দিদশার মধ্যে পড়ে গেছে।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানী তেহরানে কাসেম সোলাইমানির চেহলামের অনুষ্ঠানে এসব কথা বলেন।

হোসেন সালামি আরও বলেন, যেখানেই মানুষ নির্যাতিত হতেন কাসেম সুলাইমানি ও তার যোদ্ধারা সেখানেই উপস্থিত হতেন এবং জালিমদের বিরুদ্ধে লড়াই করতেন। তিনি ও তার বাহিনী গোটা মুসলিম উম্মাহর ঢাল হিসেবে কাজ করেছেন।

আইআরজিসি'র কমান্ডার বলেন, ইসরায়েলের সঙ্গে লেবাননের যুদ্ধের সময় জেনারেল সোলাইমানি ময়দানে উপস্থিত ছিলেন। তার জীবন ঝুঁকির মধ্যে ছিল। জীবনের ঝুঁকি নেয়াই ছিল তার শিল্প।

আইআরজিসির এই কমান্ডার ইসরায়েলের এক কর্মকর্তার সাম্প্রতিক বক্তব্যের প্রতিক্রিয়ায় বলেন, আমি ইসরায়েলকে বলছি তোমরা যদি একটু ভুল করো তাহলে তোমাদের উভয়কে অর্থাৎ যুক্তরাষ্ট্র ও ইসরায়েলকে একসঙ্গে আঘাত করা হবে। ইসরায়েলি এক কর্মকর্তা সম্প্রতি বলেছেন, তারা সিরিয়া ও ইরাকে ইরানিদের হত্যা করার জন্য কাজ ভাগ করে নিয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলকে সহায়তা করায় উত্তাল জর্ডান
ইসরায়েলি হামলার সেকেন্ডের মধ্যে জবাব দিতে প্রস্তুত ইরান
বৈশ্বিক সমৃদ্ধি সূচকে ভারত-পাকিস্তানকে ছাড়িয়ে বাংলাদেশ
সোলসের গানে মাতলো যুক্তরাষ্ট্র
X
Fresh