• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিয়েতে অমত, সহকর্মীর গুলিতে নিহত দিল্লির নারী পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৯
delhi woman cop shot dead by her batch mate
ছবি সংগৃহীত

আজ দিল্লি বিধানসভার নির্বাচন চলছে। তার আগে গতকাল রাতে দিল্লির রোহিণীতে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন নারী সাব-ইন্সপেক্টর প্রীতি অহলাওয়াত (২৬)। এই হত্যার অভিযোগ উঠেছে তারই ব্যাচমেট দীপাংশু রাঠীর বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, প্রীতিকে খুনের পর আত্মহত্যা করেছেন দীপাংশু।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন প্রীতি। মেট্রো থেকে নেমে বাড়ি ফেরার পথেই তাকে লক্ষ্য করে পর পর তিনটা গুলি ছোড়েন দীপাংশু। গুলি প্রীতির মাথায় লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রোহিণীর এক শীর্ষ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ঘটনাস্থল থেকে তিনটা কার্তুজের খোল মিলেছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

পূর্ব দিল্লির প্রতাপগঞ্জ শিল্পাঞ্চল থানায় কর্মরত ছিলেন প্রীতি। তিনি হরিয়ানার সোনিপতের বাসিন্দা। কাজের সূত্রে রোহিণীতেই একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন প্রীতি। প্রীতি এবং দীপাংশু দুজনই ২০১৮-র ব্যাচের পুলিশ অফিসার।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে তারা মনে করছেন যে প্রেমঘটিত কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন দীপাংশু। তার বাড়িও সোনিপতে। পুলিশের একটি সূত্র জানিয়েছে, প্রীতির প্রেমে পড়েছিলেন দীপাংশু। তাকে বিয়ের প্রস্তাবও দেন তিনি। কিন্তু প্রীতি এই সম্পর্কে আপত্তি জানান। বিয়েতেও রাজি হননি বলে দাবি পুলিশের। সেই আক্রোশেই প্রীতি খুন হয়েছেন বলে মনে করছেন তদন্তকারীরা।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
দিল্লি হাইকোর্টে মুক্তির আবেদন করলেন কেজরিওয়াল
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
X
Fresh