• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে সোনিয়া গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১০:০৮
সোনিয়া গান্ধী
ছবি সংগৃহীত

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী। জ্বর ও শ্বাসকষ্টের পাশাপাশি তিনি পেটে অসম্ভব যন্ত্রণা অনুভব করছেন বলে জানা গেছে। জানা গেছে, এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন সোনিয়া। সেখানে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চলছে তার।

বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, রোববার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সোনিয়া গান্ধী। জ্বর ও শ্বাসকষ্ট ছিলই, সেই সঙ্গে পেটে অসম্ভব যন্ত্রণা শুরু হয় তার। পরে সন্ধ্যা ৭টার দিকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয় তাকে। রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধীও পৌঁছান সেখানে।

তবে দুশ্চিন্তার কোনও কারণ নেই বলে জানিয়েছে হাসপাতাল সূত্র। বেশ কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষা বাকি তার। তাকে হাসপাতালে রেখেই সেসব পরীক্ষা করা হবে, নাকি ফিরে যেতে দেওয়া হবে, পরীক্ষার প্রাথমিক রিপোর্ট হাতে পাওয়ার পর তা ঠিক করবেন চিকিৎসকরা।

এই গঙ্গারাম হাসপাতালেই বরাবর চিকিৎসা করিয়ে আসছে পুরো গান্ধী পরিবার। এর আগেও সেখানে ভর্তি হয়েছেন সোনিয়া। ২০১৭ সালে সেখানেই তার কাঁধে অস্ত্রোপচার করা হয়।

সোনিয়ার অসুস্থতা নিয়ে এখনও পর্যন্ত কংগ্রেসের পক্ষ থেকে কোনও বিবৃতি দেয়া হয়নি। তবে দলীয় সূত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরেই অসুস্থ সোনিয়া। যে কারণে শুক্রবার বাজেট অধিবেশনের প্রথম দিনে সংসদে গেলেও শনিবার বাজেট পেশের দিন উপস্থিত থাকতে পারেননি তিনি।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh