• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বুট নিয়ে টিভি শো-তে পাকিস্তানের পানি সম্পদমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ জানুয়ারি ২০২০, ২৩:৫৪
পাকিস্তান, নওয়াজ শরিফ
পাকিস্তানের গণমাধ্যম ডন

পাকিস্তানের পানি সম্পদমন্ত্রী ফয়সাল ভাওদাকে মঙ্গলবার রাতে দেশটির শীর্ষস্থানীয় টেলিভিশন চ্যানেল এআরওয়াই নিউজের ‘অফ দ্য রেকর্ড’ শো-তে একটি বুট নিয়ে হাজির হতে দেখা গেছে। খবর স্থানীয় গণমাধ্যম ডনের।

এআরওয়াইয়ের কাশিফ আব্বাসির উপস্থাপনায় এই শো-তে এছাড়া উপস্থিত ছিলেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) জ্যেষ্ঠ নেতা কামার জামান কাইরা এবং পাকিস্তান মুসলিম লিগের (এন) সিনেটর জাভেদ আব্বাসি।

শো-এর এক পর্যায়ে পিএমএল-এন নেতা নওয়াজ শরিফের স্বাস্থ্য সম্পর্কে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) মন্ত্রী ভাওদা জানান, নির্লজ্জরা যেকোনো পর্যায়ে থাকতে পারে। এখনও কোনও চুক্তি হয়নি।

তিনি বলেন, আমাদের মতো আপনাদের (পিএমএল-এন) আগেই বুটকে সম্মান দেখানো উচিত ছিল। এই পর্যায়ে উপস্থাপক কাশিফ আব্বাসি মজা করে বলেন, আমি ভেবেছিলাম আপনি একটি বন্দুক বের করছেন।

ফয়সাল ভাওদা থামার পরে পিপিপির কামার জামান কাইরা বলেন, তিনি এই কথা বলে বোঝাতে চাচ্ছেন যে পিপিপি ও পিএমএল-এন বর্তমান সরকারের অনুরোধে এবং সেনাবাহিনীর চাপে আর্মি অ্যাক্টকে সমর্থন করেছে।

শো-এর উপস্থাপক বুটটি কার জানতে চাইলে পাকিস্তানের পানি সম্পদমন্ত্রী বলেন, তাদের (পিপিপি ও পিএমএল-এন) কাছে প্রশ্ন করুন। কামার জামান কাইরা এবং জাভেদ আব্বাসি শেষমেশ শো থেকে বেরিয়ে যান।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিন দিনের সফরে ইরানের প্রেসিডেন্ট পাকিস্তানে 
পররাষ্ট্রমন্ত্রীর স‌ঙ্গে পাকিস্তানের হাইক‌মিশনারের সাক্ষাৎ
ভারত-পাকিস্তান সিরিজ প্রসঙ্গে রোহিতের সঙ্গে সুর মেলালেন আফ্রিদি
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
X
Fresh