logo
  • ঢাকা মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

স্পেনে উঁচু ভবনের কার্নিশ দিয়ে শিশুর হাঁটার ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ জানুয়ারি ২০২০, ১৪:৪৯
Video of a baby walk in a towering building in Spain goes viral
ছবি সংগৃহীত
হাড়হিম করা এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বড় বিল্ডিংয়ের একেবারে কার্নিশ দিয়ে হেঁটে বেড়াচ্ছে ছোট এক শিশু। জানা গেছে, ঘটনার সময় শিশুটির অভিভাবক গোসল করছিলেন। ভয়াবহ এই ঘটনা ঘটেছে স্পেনের টেনেরাইফে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট শিশুটি বড় ওই বিল্ডিংয়ের একেবারে ধার বেয়ে হেঁটে চলে বেড়াচ্ছে। নিজেদের অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে বেরিয়েই সে পাশের সরু পথ দিয়ে দৌড়ে ব্যালকনির দিকে এগিয়ে যাচ্ছে। আর তারপরেই টপকে সোজা ব্যালকনিতে।

ফেসবুকে এই ভিডিও শেয়ার করা হয়েছে ‘I Love Tenerife’ নামের একটি পেজ থেকে। ওই ভিডিও এখন পর্যন্ত প্রায় ৩.৪ মিলিয়ন মানুষ দেখেছে। ভিডিওটি পোস্ট করে ফেসবুকে ওই পেজে লেখা হয়েছে, বাচ্চাটির অভিভাবক গোসল করছিলেন। আর ঠিক সেই সময়েই জানলা দিয়ে বেরিয়ে ব্যালকনি অবধি কার্নিশ বরাবর হেঁটে চলে আসে শিশুটি।

ভিডিওটি ঘিরে তুমুল আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্টে কেউ লিখছেন, ভয়ংকর কাণ্ড! এত ঝুঁকি সত্ত্বেও ঠিকঠাকভাবে জানালা দিয়ে বেরিয়ে ব্যালকনিতে পৌঁছে গেছে শিশুটি। আর একজন কমেন্ট করছেন, এই ভিডিও দেখে আমি সত্যিই ভয়ে শিহরিত হয়ে গিয়েছি।

ফেসবুকের ওই পেজ থেকেই বলা হয়েছে যে, এক পর্যটক ওই ভিডিও তুলেছেন। সেখানে বলা হয়েছে, এক পর্যটকের মেয়ে এই ভিডিওটি তুলেছেন। ওই অ্যাপার্টমেন্টের পাশেই একটি ফ্ল্যাটে তিনি থাকেন। মেয়ে ছবি তুলছিল আর সেই সময়ে তিনি নিরাপত্তারক্ষীদের খবর দিতে যাচ্ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়