• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

ভেবো না বাবার মৃত্যুতে সব শেষ: ট্রাম্পকে সোলাইমানির মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জানুয়ারি ২০২০, ১৯:৪৩
জেইনাব সোলাইমানি
ছবি সংগৃহীত

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী আইআরজিসি’র কুদস ফোর্সের প্রধান জেনারেল কাসেম সোলাইমানির মেয়ে জেইনাব বলেছেন- ট্রাম্প, তুমি ভেবো না আমার বাবার মৃত্যুতে সব শেষ হয়ে গেছে।

তিনি বলেন, যুক্তরাষ্ট্র ও ইসরায়েল জেনে রাখো বাবার মৃত্যুর ফলে পুরো বিশ্বের প্রতিরোধ ফ্রন্টের মধ্যে মানবিকতা আরও বেশি জাগ্রত হবে। এখন থেকে পশ্চিম এশিয়ায় মোতায়েন মার্কিন সেনাদের স্ত্রী-সন্তানদেরকে তাদের স্বামী বা বাবার মৃত্যুর আশঙ্কায় প্রহর গুনতে হবে। আজ ইরানের রাজধানী তেহরানে বাবার জানাজায় অংশ নিয়ে জেইনাব সোলাইমানি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পুরো বিশ্ব দেখছে ইরাক ও ইরানের মানুষ কীভাবে তাদের বীরের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে। তিনি বলেন, ট্রাম্প ইরানি ও ইরাকি জাতির মধ্যে বিভেদ সৃষ্টি করতে চেয়েছিলেন, কিন্তু এই মৃত্যুর ঘটনা দুই জাতির মধ্যে বন্ধনকে আরও শক্তিশালী করেছে, তারা চিরস্থায়ী বন্ধনে আবদ্ধ হয়েছে।

জেনারেল সোলাইমানির মেয়ে বলেন, আমার বাবার মৃত্যু যুক্তরাষ্ট্র ও ইসরায়েলের জন্য অন্ধকার দিন নিয়ে এসেছে। এর আগে এক টিভি সাক্ষাৎকারে জেইনাব বলেছেন, তিনি নিশ্চিত লেবাননের হিজবুল্লাহ মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহও (সোলাইমানি) হত্যার প্রতিশোধ নেবেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
সাড়ে ৩৫ কোটি ডলার জরিমানার পাশাপাশি ব্যবসা বন্ধ ট্রাম্পের
চতুর্থবারের মতো নোবেলের মনোনয়ন পেতে যাচ্ছেন ট্রাম্প
X
Fresh