• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দিদি ওপারে চলে যান: মমতাকে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ ডিসেম্বর ২০১৯, ১৯:০০
মমতা বন্দ্যোপাধ্যায়, দিলীপ ঘোষ
সংগৃহীত

ভারতের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) পশ্চিমবঙ্গ শাখার সভাপতি দিলীপ ঘোষ রাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেছেন, দিদি আপনার যখন সন্ত্রাসবাদীদের জন্য এতো দরদ, তখন আপনি ওপারে চলে যান। খবর দেশটির গণমাধ্যম দি ইন্ডিয়ান এক্সপ্রেসের।

তিনি রোববার পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় আয়োজিত দলীয় জনসভায় একথা বলেন। দিলীপ ঘোষ বলেন, যারা রাজ্যের সরকারি সম্পত্তি ধ্বংস করছে, দিদির সরকার তাদের সুরক্ষা দিচ্ছে। পুলিশ একটা লাঠিও চালাচ্ছে না।

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের শপথগ্রহণ অনুষ্ঠান থেকে মমতার শক্তিশালী বিরোধী জোট গঠনের বিষয়ে কটাক্ষ করে তিনি বলেন, আমাদের মুখ্যমন্ত্রীর দৃষ্টি যেদিকে পড়ে, সেদিকই সাফ হয়ে যায়।

তিনি এই বিষয়ে আরও বলেন, দিদি কর্ণাটকের মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে যান। তার আশীর্বাদ পেয়ে সরকার এক বছরও টেকেনি। তাই উদ্ধব ঠাকরে আর ডাকেননি তাকে। হেমন্তের ডাকে তার শপথগ্রহণ অনুষ্ঠানে গেছেন দিদি। তার মানে এই সরকারের কপালেও কষ্ট আছে।

নাগরিকত্ব সংশোধন আইনের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলের বিষয়ে বিজেপির পশ্চিমবঙ্গ সভাপতি বলেন, মমতা ভয় পাচ্ছেন কারণ অনুপ্রবেশকারীদের নাম ভোটার তালিক থেকে বাদ পড়লে তার ভোট কমে যাবে।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
ভারতের নির্বাচনকেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
ভারতীয় পণ্য বয়কট নিয়ে কথা বললেন আব্দুল মোমেন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
X
Fresh