• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মেলানিয়ার জন্য বড়দিনের উপহার কিনতে ভুলে গেছেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ ডিসেম্বর ২০১৯, ১২:০৭
ডোনাল্ড ট্রাম্প, মেলানিয়া ট্রাম্প
ছবি সংগৃহীত

বড়দিনের কয়েক ঘণ্টা আগেও উপহার কেনা হয়নি ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের জন্য! মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তেমনটাই জানিয়েছেন। মার্কিন সশস্ত্র বাহিনীর সঙ্গে ভিডিও টেলিকনফারেন্সে কথা বলতে গিয়ে এই নিয়ে প্রশ্ন শুনে ট্রাম্প বলেছেন, মেলানিয়ার জন্য এখনও কিছু কেনা হয়নি। ফ্লোরিডার পাম বিচের রিসোর্ট থেকে ট্রাম্প বলেন, একটা সুন্দর কার্ড কেনা রয়েছে বটে। তবে তার বেশি কিছু নয়। ট্রাম্পের কথায়, আমি এখনও ওটা নিয়েই ভাবছি। হাতে সময় খুব একটা নেই।

চলতি সপ্তাহেই যুক্তরাষ্ট্রকে ‘বড়দিনের উপহার’ দিতে পারে বলে জানিয়েছে উত্তর কোরিয়া। তা নিয়ে প্রশাসনে আলোচনা চললেও সব উদ্বেগ উড়িয়ে দিয়ে ট্রাম্প সাংবাদিকদের সামনে ঠাট্টার সুরে বলেছেন, দেখা যাক, কী হয়। ক্ষেপণাস্ত্র পরীক্ষা ভুলে যান। হয়তো বা তিনি (কিম জং উন) একটা সুন্দর ফুলদানি পাঠাবেন আমায়। কিছুই বলা যায় না!

তবে ফার্স্ট লেডিকে উপহার দেয়া নিয়ে এর আগেও রসিকতা করতে দেখা গেছে ট্রাম্পকে। ২০১৮ সালের এপ্রিলে তিনি একটি সাক্ষাৎকারে স্ত্রীর জন্মদিনে উপহার দেয়ার প্রসঙ্গে বলেছিলেন, এই সব কিছুর মধ্যে ঢোকা উচিত নয়। কারণ আমি ঝামেলায় পড়তে চাই না। এত সব বুঝিও না। সে বারও তিনি খুব ব্যস্ত থাকায় কার্ড আর ফুল দেবেন বলে জানিয়েছিলেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নিকি হ্যালি
সাড়ে ৩৫ কোটি ডলার জরিমানার পাশাপাশি ব্যবসা বন্ধ ট্রাম্পের
চতুর্থবারের মতো নোবেলের মনোনয়ন পেতে যাচ্ছেন ট্রাম্প
X
Fresh