• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্মার্টফোন কিনলে পেঁয়াজ ফ্রি দিচ্ছেন তামিলনাড়ুর এক দোকানি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৬
A Tamil Nadu shop owner is giving free onion for buying a smartphone
ছবি সংগৃহীত

পেঁয়াজের ঝাঁজ কাঁদাচ্ছে বাংলাদেশ ও ভারতের বাসিন্দাদের। অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে, নিত্যপ্রয়োজনীয় এই পণ্যটি সাধারণের জন্য কেনা বেশ কঠিন হয়ে দাঁড়িয়েছে। আর তাই নিজেদের পণ্য বিক্রির জন্য ভারতীয় বিক্রেতারা ফ্রি পেঁয়াজ দেয়ার মতো অফার দিচ্ছেন।

এমনই এক অফার দিয়েছেন ভারতের তামিলনাড়ুর এক মোবাইল ফোন বিক্রেতা। রাজ্যের থানজাবুর জেলার পত্তুকোত্তইয়ের ওই মোবাইল ফোনের দোকানির নাম সরভানা কুমার। তিনি একটি স্মার্টফোনের সঙ্গে এক কেজি পেঁয়াজ ফ্রি দিচ্ছেন। গত সপ্তাহ থেকে এই ব্যতিক্রমী অফার চালু করেছেন তিনি।

এমন ব্যতিক্রমী উদ্যোগে সরভানার মোবাইল ফোন বিক্রির পরিমাণ বেড়ে গেছে। তিনি বলেন, আগে প্রতিদিন তিন থেকে চারটি স্মার্টফোন বিক্রি হতো। কিন্তু এই অফারটি চালু করার পর বিক্রি বেড়ে গেছে। এখন প্রতিদিন গড়ে ১০টির বেশি স্মার্টফোন বিক্রি হচ্ছে বলে।

সরভানা আরও বলেন, স্মার্টফোন বিক্রির ব্যতিক্রমী এই অফারে ক্রেতাদের জন্য তিনি দুই রকমের পেঁয়াজ রেখেছেন। ক্রেতারা তাদের চাহিদামতো ছোট বা বড় পেঁয়াজ নিচ্ছেন।

এদিকে পশ্চিমবঙ্গের টালিগঞ্জের শেখ নজরুল ইসলাম নামের একজন মাছ ব্যবসায়ীও ইলিশ মাছের সঙ্গে এক কেজি পেঁয়াজ ফ্রি দিচ্ছেন। নিজের দোকানের বাইরে ‘একটা পদ্মার ইলিশের সঙ্গে এক কেজি পেঁয়াজ বিনামূল্যে’ লেখা বিজ্ঞাপন টাঙিয়ে দিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে কমেছে পেঁয়াজ-কাঁচা মরিচের দাম
বাংলাদেশ ও আমিরাতে ভারতের পেঁয়াজ কূটনীতি
রাজবাড়ীতে ‘কালো সোনা’ পেঁয়াজ বীজ চাষে স্বপ্ন দেখছে কৃষক
পেঁয়াজ আমদানিতে আমাদের ঝুঁকি নিতে হয়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী
X
Fresh